Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

Delhi gangster: গোগীর মৃত্যুর পর দিল্লিতে ‘গ্যাংওয়ার’-এর আশঙ্কা, বাড়ানো হল রাজধানীর জেলগুলির নিরাপত্তা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৩:২১
দিল্লির জেলগুলিতে জোরদার হল নিরাপত্তা।

দিল্লির জেলগুলিতে জোরদার হল নিরাপত্তা।

আদলত চত্বরে গ্যাংস্টার জিতেন্দ্র মন ওরফে গোগীর মৃত্যুর পর দিল্লির বিভিন্ন জেলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হল। গোগীর মৃত্যুর পর গ্যাংস্টাররা ফের নিজেদের মধ্যে সংঘর্ষে জড়াতে পারেন বলে সংবাদ সংস্থার কাছে আশঙ্কা করেছেন দিল্লির উচ্চপদস্থ এক পুলিশকর্মী। গোগী এবং টিল্লু গ্যাংয়ের সদস্যরা যে সব জেলে রয়েছে সেখানে নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে ওই অফিসার বলেছেন, ‘‘রোহিণী আদালতে গুলিযুদ্ধে গোগীর মৃত্যুর পর ‘গ্যাংওয়ার’-এর আশঙ্কা রয়েছে। সে জন্য তিহাড়, মান্ডলি এবং রোহিণী জেলে ইতিমধ্যেই সতর্কতা জারি করা হয়েছে।’’

Advertisement

দিল্লির অন্যতম কুখ্যাত দুষ্কৃতী গোগীকে শুক্রবার আনা হয়েছিল দিল্লির রোহিণী আদালতে। সেখানে আইনজীবীর পোশাক পরে এসে ‘টিল্লু’ গ্যাংয়ের সদস্যরা গুলি চালায়। তাতেই মৃত্যু হয় ৩০ বছরের গোগীর। পাশাপাশি পুলিশের গুলিতে রাহুল ত্যাগী এবং জগদীপ ওরফে জাগ্গার মৃত্যু হয়েছে। এর পর থেকেই রোহিণী আদালত চত্বরের নিরাপত্তা কয়েক গুণ বাড়ানো হয়েছে।

আদালতকক্ষে গুলি চলার পর উদ্বেগ প্রকাশ করেছিলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এনভি রামান্না। বিষয়টি নিয়ে দিল্লি হাই কোর্টের প্রধান বিচারপতির সঙ্গেও বিষয়টি নিয়ে আলোচনা করেছেন তিনি।

আরও পড়ুন

Advertisement