Advertisement
০৩ মে ২০২৪
DMK worker arrested

মন্দিরে পুজো চলাকালীন মহিলা পুলিশ অফিসারকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার ডিএমকে কর্মী

চেন্নাইয়ের মন্দিরে জড়ো হয়েছিলেন স্থানীয়রা। অভিযোগ, সেখানেই এক মহিলা পুলিশ আধিকারিককে যৌন হেনস্থা করেন এক ডিএমকে কর্মী। আটক করতে গেলে পুলিশের সঙ্গে তর্কাতর্কি হয় ডিএমকে কর্মীদের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৬:২১
Share: Save:

তামিলনাড়ুর একটি মন্দিরে পুজো চলাকালীন এক মহিলা পুলিশ আধিকারিককে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার এক ডিএমকে কর্মী। তবে ওই কর্মীকে আটক করার আগে পুলিশের সঙ্গে তুমুল গোলমাল হয় ডিএমকে কর্মীদের। যদিও বিরাট পুলিশবাহিনী নিয়ে এসে দ্রুত পরিস্থিতি সামাল দেয় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। জানা গিয়েছে, ধৃতের নাম কান্নন।

চেন্নাইয়ের কোয়ামবেডুতে আঙ্গালা পরমেশ্বরী মন্দির। চলতি মাসে সেখানেই চলছে উৎসব। যে উৎসবে ভক্তরা জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটেন পুণ্য অর্জনের লক্ষ্যে। মহিলারাও প্রচুর সংখ্যায় এই উৎসবে অংশ নেন। তাই মন্দিরজুড়ে মোতায়েন থাকেন বহু মহিলা পুলিশকর্মী। নিগৃহীত পুলিশ অফিসারেরও ডিউটি ছিল মন্দিরে। সেখানেই কর্তব্যরত এক পুলিশ অফিসারকে ওই মহিলা জানান, তাঁকে ডিএমকের এক কর্মী যৌন হেনস্থা করেছেন। তার পরেই পুলিশ ওই ডিএমকে কর্মীকে আটক করেন। তা দেখে খেপে যান মন্দিরে উপস্থিত ডিএমকে কর্মীরা। তাঁরা মুহূর্তে পুলিশকে ঘিরে ফেলেন। শুরু হয় তুমুল তর্কাতর্কি। এর মধ্যেই বিশাল পুলিশবাহিনী এসে হাজির হয়। আলোচনার পর আটক করা হয় কান্ননকে। প্রাথমিক তদন্তের পর তাঁকে গ্রেফতার করে পুলিশ।

ধৃত ডিএমকে কর্মীর বিরুদ্ধে একাধিক কঠোর ধারায় মামলা দেওয়া হয়েছে। যে সময় কান্নন মহিলা পুলিশ অফিসারের সঙ্গে অশালীন আচরণ করছেন, সেই সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DMK arrest Police officer woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE