Advertisement
০২ মে ২০২৪
Murder

বৃদ্ধাকে ঘুষি মেরে, ছাতা দিয়ে পিটিয়ে খুন রাজস্থানে, সেই ঘটনার আবার ভিডিয়োও করা হল

এই ঘটনা যখন ঘটছিল সেখানে বেশ কয়েক জন উপস্থিত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাঁদের মধ্যে এক জন প্রতাপকে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু প্রতাপকে ঠেকানো যায়নি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৫:৫৩
Share: Save:

এক বৃদ্ধাকে বুকে ঘুষি মেরে, ছাতা দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল রাজস্থানের উদয়পুরে। মৃতার নাম কালকি বাই গামেতি (৮০)।

পুলিশ সূত্রে খবর, প্রতাপ সিংহ নামে বছর ষাটের বৃদ্ধ মত্ত অবস্থায় কালকির উপর হামলা চালান। নিজেকে তিনি ‘শিবের অবতার’ বলে দাবি করেন। নেশার ঘোরে বৃদ্ধাকে মারছিলেন আর চিৎকার করে বলছিলেন, “ভগবান শিব আমাকে পাঠিয়েছে।” তাঁর ধারণা ছিল কাউকে খুন করার পর আবার বাঁচিয়ে তুলতে পারবেন। আর নেশার ঘোরে ওই বৃদ্ধাকে সামনে পেয়ে গিয়েছিলেন। আচমকাই তাঁর উপর হামলা চালান।

পুলিশের এক শীর্ষ আধিকারিক বলেন, “প্রতাপ যখন বৃদ্ধাকে মারধর করছিলেন তখন তিনি মত্ত অবস্থায় ছিলেন। বৃদ্ধা রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পথ আটকান প্রতাপ। তার পর তাঁর বুকে জোরে জোরে বেশ কয়েকটি ঘুষি মারেন। বৃদ্ধা জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। তাঁকে জাগানোর চেষ্টা করেন প্রতাপ। না ওঠায় ছাতা দিয়ে মাথায় একের পর এক আঘাত করতে থাকেন।”

এই ঘটনা যখন ঘটছিল সেখানে বেশ কয়েক জন উপস্থিত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাঁদের মধ্যে এক জন প্রতাপকে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু প্রতাপকে ঠেকানো যায়নি। বাকিরা এই দৃশ্য দাঁড়িয়ে দেখছিলেন। এমনকি, এই ঘটনার ভিডিয়ো করেন তাঁরা। পুলিশ জানিয়েছে, স্থানীয় এক বাসিন্দা এই দৃশ্য দেখে পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে দেখে বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর দেহের পাশে বসে ছিলেন প্রতাপ। তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় চার জনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Rajasthan Udaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE