Advertisement
২৯ মে ২০২৪
BJP MLA

‘দয়া করে মদ খেয়ে ফোন করবেন না’! সভামঞ্চ থেকে আর্জি বিজেপি বিধায়কের, কেন এ কথা বললেন?

বিধায়ক মঞ্চে উঠে এই অনুরোধ করতেই সামনে বসে থাকা দলীয় কর্মীদের মধ্যে হাসির রোল ওঠে। বিধায়কও তখন একটু রসিকতার সুরে সেই আর্জি ছুড়ে দেন।

মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক। ছবি: সংগৃহীত।

মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৫:৩০
Share: Save:

একের পর এক ফোনে বিরক্ত তিনি। তা-ও আবার যত ফোন আসে সব সন্ধ্যার পর থেকে! তাই দলীয় একটি সভামঞ্চে নিজের এই বিরক্তি চেপে রাখতে পারলেন না। মঞ্চে উঠেই তিনি সভায় উপস্থিত কর্মী-সমর্থদের উদ্দেশে বলতে শুরু করলেন, “ভাইসকল, দয়া করে মদ খেয়ে সন্ধ্যাবেলায় ফোন করবেন না আপনারা। সকালে ফোন করুন। তখন আপনাদের সঙ্গে কথা বলব। আপনাদের কথা শুনব। কিন্তু যদি সন্ধ্যাবেলাতে ফোন করেন, তা হলে আপনাদের ফোন কল রিসিভ করাই বন্ধ করে দেব!”

তিনি মধ্যপ্রদেশের রতলম জেলার আলোটের বিজেপি বিধায়ক চিন্তামণি মালবীয়। ফোনের পর ফোন আসতে থাকায় তিনি বিরক্ত। তা-ও আবার সন্ধ্যাবেলাতেই বেশি ফোন আসে বলে দাবি বিধায়কের। নিজের বিধানসভা ক্ষেত্র আলোটে একটি দলীয় কর্মসূচি ছিল। সেখানে হাজির হয়েছিলেন বিধায়ক মালবীয়। মঞ্চে উঠে দলীয় কর্মীদের উদ্দেশে বেশ কিছু কথা বলেন। তার পর আচমকাই তিনি বলতে শুরু করেন, মদ খেয়ে তাঁকে যেন কেউ ফোন না করেন। যদি এ কাজ করেন, তা হলে তিনি আর ফোন ধরবেন না।

বিধায়ক মঞ্চে উঠে এই অনুরোধ করতেই সামনে বসে থাকা দলীয় কর্মীদের মধ্যে হাসির রোল ওঠে। বিধায়কও তখন একটু রসিকতার সুরে সেই আর্জি ছুড়ে দেন। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। বিধায়ক বলেন, “সকালে ফোন করুন। আপনাদের কথা অবশ্যই শুনব। সমস্যা সমাধান করার চেষ্টা করব। কিন্তু দয়া করে, মদ খেয়ে সন্ধ্যায় ফোন করবেন না।” বিধায়কের এই ভিডিয়ো এখন ভাইরাল। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP MLA Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE