Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

বাড়ির নীচের ক্লিনিকে শর্ট সার্কিট থেকে আগুন! পুড়ে মৃত্যু চিকিৎসক ও তাঁর দুই সন্তানের

দমকলকর্মীরা ভিতরে ঢুকে সিদ্ধু ও কার্তিকাকে বার করে নিয়ে আসেন। উদ্ধার করা হয় রবিশঙ্করকেও। কিন্তু তখন তিনি মৃত। চিকিৎসকেরা জানান, তাঁর শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

আগুনে পুড়ে মৃত্যু চিকিৎসক-সহ দুই সন্তানের।

আগুনে পুড়ে মৃত্যু চিকিৎসক-সহ দুই সন্তানের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুপতি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৯
Share: Save:

ভোররাতে শর্ট সার্কিট থেকে বাড়িতে আগুন। তাতেই পুড়ে মৃত্যু হল এক চিকিৎসকের। মৃত্যু হয়েছে তাঁর দুই সন্তানেরও। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের তিরুপতির রেনিগুন্টায়। মৃত চিকিৎসকের বাড়ির এক তলায় ছিল একটি ক্লিনিক। উপরের দু’টি তলে সপরিবার থাকতেন চিকিৎসক রবিশঙ্কর রেড্ডি।

পুলিশ সূত্রে খবর, রবিবার ভোর ৪টে নাগাদ শর্ট সার্কিট থেকে রবিশঙ্করের ক্লিনিকে আগুন লেগে যায়। সেই সময় ক্লিনিক বন্ধ থাকায় কেউ ছিলেন না। কিন্তু উপরের দু’টি তলে ছিলেন রবিশঙ্কর-সহ তাঁর স্ত্রী, দুই সন্তান এবং মা। আগুন এক তলা ছাড়িয়ে দোতলায় পৌঁছলে চিকিৎসক ব্যাপারটি বুঝতে পারেন। দমকল আধিকারিক বলছেন, ‘‘পরিবারের পাঁচ সদস্যই সেই সময় বাড়িতে ছিলেন। স্ত্রী অনন্তলক্ষ্মী, মা রামা সুব্বাম্মা এবং দুই সন্তান সিদ্ধু এবং কার্তিকাকে নিয়ে চিকিৎসক রবিশঙ্কর দ্রুত বাড়ি থেকে বেরোনোর চেষ্টা করেছিলেন। স্ত্রী ও মা বেরিয়ে আসতে পারলেও দুই সন্তানকে নিয়ে আটকে পড়েন চিকিৎসক।’’

দমকলকর্মীরা ভিতরে ঢুকে সিদ্ধু ও কার্তিকাকে বার করে নিয়ে আসেন। উদ্ধার করা হয় রবিশঙ্করকেও। কিন্তু তখন তিনি মৃত। চিকিৎসকেরা জানান, তাঁর শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় রবিশঙ্করের দুই সন্তানেরও।

পুলিশ জানিয়েছে, তিন তলা বাড়িটি বছর পাঁচেক আগে তৈরি। সেই বাড়িতে অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল না বলেই প্রাথমিক ভাবে মনে করছেন তারা। তাই আগুন ছড়িয়ে পড়লেও তা নেভানোর উপায় ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire doctor Burn Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE