Advertisement
২০ এপ্রিল ২০২৪
Coin

Jodhpur: পর পর ১ টাকার কয়েন খেয়ে ফেললেন ব্যক্তি, পরে পেট থেকে বার করা হল ৬৩টি কয়েন!

জোধপুরে এক ব্যক্তির পেট থেকে দু’দিন ধরে মোট ৬৩টি কয়েন বের করা হল। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জোধপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ০৮:৫৭
Share: Save:

মানসিক অবসাদে ভুগছিলেন। সে কারণে দু’দিন ধরে এক টাকার কয়েন খেলেন তিনি। তার পর অসহ্য পেটের যন্ত্রণা। পরে ওই ব্যক্তির পেট থেকে বের করা হল ৬৩টি কয়েন!

সংবাদ সংস্থা সূত্রে খবর, জোধপুরের ৩৬ বছর বয়সি এক ব্যক্তির পেট থেকে এন্ডোস্কপির মাধ্যমে দু’দিন ধরে মোট ৬৩টি কয়েন বার করা হয়েছে। পেটের যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ওই ব্যক্তিকে। পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা দেখেন, ওই ব্যক্তির পেটে ধাতব কিছু রয়েছে। তাঁরা জানতে পারেন, তাঁর পেটে কয়েন রয়েছে। এর পরই ওই ব্যক্তির পেট থেকে কয়েনগুলি বার করা হয়।

জোধপুরের এমডিএম হাসপাতালের এক চিকিৎসক জানান, রোগী অবসাদে ভুগছিলেন। তা থেকেই এক টাকার কয়েন তিনি খেয়ে ফেলেন। গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের প্রধান নরেন্দ্র ভার্গব বলেছেন, ‘‘পেটের যন্ত্রণা নিয়ে ওই ব্যক্তি হাসপাতালে আসেন। উনি জানান, ১০-১৫টি কয়েন খেয়ে ফেলেছেন। এক্স-রে করার পর আমরা দেখতে পাই ওঁর পেটে ধাতব কিছু রয়েছে।’’ বর্তমানে ওই ব্যক্তি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coin Jodhpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE