Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gwalior

প্রকাশ্য রাস্তায় যুবককে অপহরণের চেষ্টা, দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাল পোষ্য কুকুর

পালক পিতা বিপদে পড়েছে আঁচ করতে পেরে হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করে পোষ্য কুকুরটি।

সংবাদ সংস্থা
গ্বালিয়র শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৫:০১
Share: Save:

ব্যস্ত রাস্তার পাশে একটি বাড়ির সামনে সাদা রঙের একটা মারুতি ভ্যান এসে দাঁড়াল। দরজা খুলে গাড়ি থেকে এক এক করে পাঁচ জন বেরিয়ে এল। তারা ভ্যান থেকে নেমেই ওই বাড়ির মধ্যে ঢুকল। তত ক্ষণে ভ্যানটি বাড়ি থেকে কিছুটা এগিয়ে দাঁড়িয়েছে। কয়েক সেকেন্ড পরই বাড়ির ভিতর থেকে এক যুবককে মারধর করতে করতে হিড়হিড় করে টানতে টানতে নিয়ে আসতে দেখা গেল ওই পাঁচ জনকে।

রাস্তায় তত ক্ষণে ভিড় জমে গিয়েছিল। তার মধ্যেই যুবককে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করছিল দুষ্কৃতীরা। এই ঘটনা যখন ঘটছে তাদের মধ্যে একটা জার্মান শেপার্ডকে দেখা গেল। একটা সময় হামলাকারীদের উপর ঝাঁপিয়ে পড়ে কুকুরটি।

জানা গিয়েছে, কুকুরটি ওই যুবকের। পালক পিতা বিপদে পড়েছে আঁচ করতে পেরে হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করে সে। বাধা পেয়ে শেষমেশ দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

ঘটনাটি মধ্যপ্রদেশের গ্বালিয়রের অশোক নগর এলাকার। পুলিশ জানিয়েছে, আক্রান্ত যুবকের নাম নিতিন। দুষ্কৃতীরা যখন এসেছিল তখন নিতিন বাড়িতে একাই ছিলেন। নিতিনের সঙ্গে দুষ্কৃতীদের কথা কাটাকাটি হয়। তার পরই তারা নিতিনকে মারধর করতে করতে বাড়ির বাইরে নিয়ে আসে। এর পরই তাঁকে টেনে গাড়িতে তোলার চেষ্টা করে তারা। তখনই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয় নিতিনের পোষ্য। পালক পিতাকে বাঁচাতে দুষ্কৃতীতের উপর ঝাঁপিয়ে পড়ে সে। বিপদ বুঝে ঘটনাস্থল ছেড়ে পালায় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gwalior Dog Kidnapping
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE