Advertisement
২৯ এপ্রিল ২০২৪
House Help Installed Spy Camera

ঘরে গোপন ক্যামেরা বসিয়ে ছবি তুলে ‘ব্ল্যাকমেল’! পরিচারকের বিরুদ্ধে থানায় অভিযোগ মহিলার

কাজ হারিয়ে শুভম ফোন করেন গৃহকর্ত্রীকে। বেশ কিছু ভিডিয়োও পাঠান। দাবি করেন, ২ লক্ষ টাকা না দিলে মহিলার ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হবে। এ কথা শুনে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা।

representational image

মহিলার ঘরে গোপনে ক্যামেরা বসানোর অভিযোগ পরিচারকের বিরুদ্ধে। — প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ০৭:৪৪
Share: Save:

ঘরের কাজের জন্য এক যুবককে রেখেছিলেন গুরুগ্রামের বাসিন্দা এক মহিলা। সেই পরিচারকের বিরুদ্ধে অভিযোগ, তিনি মহিলার শোয়ার ঘরে গোপন ক্যামেরা বসিয়ে ছবি তুলে টাকা দাবি করেছেন। পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। এখনও ফেরার অভিযুক্ত পরিচারক।

পুলিশ সূত্রে খবর, এজেন্সি মারফত শুভম কুমার নামে এক পরিচারক গুরুগ্রামের বাসিন্দা এক মহিলার বাড়িতে কাজে নিযুক্ত হন। এক দিন গৃহকর্ত্রী খেয়াল করেন, তাঁর শোয়ার ঘরে একটি গোপন ক্যামেরা লাগানো রয়েছে। সঙ্গে সঙ্গে শুভমকে কাজ থেকে বার করে দেন ওই মহিলা। কিন্তু লোক লজ্জার ভয়ে পুলিশে অভিযোগ করেননি।

এর পরেই শুরু আসল খেলা! কাজ হারিয়ে শুভম ফোন করেন গৃহকর্ত্রীকে। বেশ কিছু ভিডিয়োও পাঠান। দাবি করেন, ২ লক্ষ টাকা না দিলে মহিলার ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হবে। এ কথা শুনে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। এফআইআর দায়ের করে তদন্তে নামে পুলিশ।

গুরুগ্রাম ইস্ট থানার এসএইচও জসবীর বলেন, ‘‘অভিযোগপত্র অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। আমরা আশাবাদী, খুব দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করে ফেলতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CCTV camera spy camera FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE