Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Miscreants in a Liquor Shop

মদের দোকানে দুষ্কৃতীদের হানা! প্রায় ৪ লক্ষ টাকা লুটপাটের অভিযোগ উঠল আসানসোলে

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত ১০টা নাগাদ তিন দুষ্কৃতী হঠাৎ ওই মদের দোকানের শাটার খুলে ভিতরে ঢোকে। তাদের বাধা দিতে গেলে, বন্দুকের বাঁট দিয়ে মারধর শুরু করা হয়। তার পর লুটপাট চালায়।

An image of the Miscreants

একটি মদের দোকানে আচমকা দুষ্কৃতীদের হানা। পুরো ঘটনাটি ধরা পড়েছে দোকানের সিসিটিভিতে। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ০১:০৭
Share: Save:

একটি মদের দোকানে আচমকা দুষ্কৃতীদের হানা। বন্দুকের বাঁট দিয়ে মারধর করে অবাধে লুটপাট চালায় দুষ্কৃতীরা। আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত এসবি গড়াই রোডে অবস্থিত একটি মদের দোকানের এই ঘটনা। আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত ১০টা নাগাদ তিন দুষ্কৃতী হঠাৎ ওই মদের দোকানের শাটার খুলে ভিতরে ঢোকে। তাদের বাধা দিতে গেলে, বন্দুকের বাঁট দিয়ে মারধর শুরু করা হয়। তার পর লুটপাট চালায় দুষ্কৃতীরা। পুরো ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়েছে (যদিও ওই সিসিটিভি ফুটেজের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

দোকানের কর্মী শ্যামল দত্ত বলেন, “রাত সাড়ে ৯টা নাগাদ দোকানের শাটার বন্ধ করে ভিতরে হিসাব মেলানোর কাজ করছিলাম। ১০টা নাগাদ হঠাৎই তিন জন দুষ্কৃতী দোকানের শাটার খুলে ভিতরে প্রবেশ করেন।”

শ্যামলের দাবি, তিন জনের মধ্যে দু’জনের কাছে ছিল বন্দুক। তাদের মধ্যে এক জনের মুখে কাপড় বাঁধা ছিল। বাকি দু’জন হিন্দি ভাষায় কথা বলছিল। তাদের বাধা দিতে গেলে, বন্দুকের বাঁট দিয়ে শ্যামল এবং তাঁর সহকর্মীকে মারধর করা হয়। তাঁর দাবি, মারধর করে তাঁদের কাছ থেকে আনুমানিক চার লক্ষ টাকা এবং তাঁদের মোবাইল ফোনগুলি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

আসানসোল পুলিশ কমিশনারেটের ডিসি কুলদীপ বলেন, “ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যে দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miscreants looted Liquor Shop Alcohol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE