Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

স্কুলবাসে তিন বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ চালকের বিরুদ্ধে! পাশেই ছিলেন মহিলা রক্ষী

মহিলা রক্ষীর উপস্থিতিতেই ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ স্কুলবাসের চালকের বিরুদ্ধে। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শিশুকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার দুই।

শিশুকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার দুই। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০৫
Share: Save:

মহিলা রক্ষীর উপস্থিতিতে একটি তিন বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ স্কুলবাসের চালকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনা ঘটে গত বৃহস্পতিবার। শিশুটির বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার অভিযুক্তকে গ্রেফতার করেছে তারা।

পুলিশ সূত্রে খবর, ধৃত বাসচালকের বয়স ৩২ বছর। দুই কন্যাসন্তানের বাবা তিনি। মাস দু’য়েক আগে একটি কিন্ডারগার্টেন স্কুলের বাসচালকের কাজ পান। পুলিশ খতিয়ে দেখছে, ওই চালককে কাজে যুক্ত করার সময় তাঁর পরিচয়পত্র ইত্যাদি খতিয়ে দেখা হয়েছিল কি না। তা ছাড়া, বৃহস্পতিবারের ঘটনার পর কেন চার দিন নির্যাতিতা শিশুর বাবা-মা অপেক্ষা করলেন, কেন চার দিন পর তাঁরা থানায় এলেন— এ সব খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগের প্রেক্ষিতে সোমবারই শিশুটির ডাক্তারি পরীক্ষা হয়েছে। তাতে যৌন হেনস্থার প্রমাণ মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

মেয়েটির মায়ের বয়ান অনুযায়ী, গত বৃহস্পতিবার স্কুল থেকে বাসে বাড়ি ফেরার পর মেয়েকে দেখে অবাক হন তিনি। কারণ, যে পোশাক পরে মেয়ে স্কুলে গিয়েছিল, সেটা পরে ফেরেনি। স্কুল ব্যাগে এক সেট জামাকাপড় থাকত তার। সেটা পরে মেয়ে ফিরেছে। জিজ্ঞাসা করায় সে কোনও উত্তর দেয়নি। এর পরই মায়ের সন্দেহ হয়। তিনি স্কুলের প্রিন্সিপাল এবং শিক্ষকাদের সঙ্গে যোগাযোগ করেন। তাঁরা জানান, শিশুটি ক্লাসে পোশাক বদল করেনি।

পরে মেয়েটিকে আবার জিজ্ঞাসাবাদ করে মা বুঝতে পারে কী ঘটেছে। পরে ওই বাসচালক এবং মহিলা রক্ষীকে জিজ্ঞাসাবাদ করে সন্দেহ হয়। তার পরই অভিযোগ দায়ের হয়েছে।এর পর বাসচালকের পাশাপাশি মহিলা রক্ষীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬বি এবং পকসো ধারায় মামলা রুজু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bhopal POCSO Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE