Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

প্রেমিকাকে হেনস্থা করায় বন্ধুকে খুন! দেহ ফেললেন হ্রদের জলে, গ্রেফতার অটোচালক

প্রেমিকাকে হেনস্থা করায় এক যুবককে খুনের পর দেহ হ্রদের জলে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে অটোচালকের বিরুদ্ধে। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ।

বন্ধুকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে।

বন্ধুকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৪:৪২
Share: Save:

প্রেমিকাকে হেনস্থা করায় বন্ধুকে খুনের অভিযোগ উঠল অটোচালকের বিরুদ্ধে। বেঙ্গালুরুর নন্দিনী লেআউট এলাকার ঘটনা। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত ১ জানুয়ারি রাত সাড়ে ১০টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন গোপাল নামে এক যুবক। তার পর থেকেই তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। গত ৯ জানুয়ারি গোপালের নামে নিখোঁজ ডায়েরি করেন তাঁর বোন দেবিকা। এর মধ্যেই গত ৭ জানুয়ারি বিদারহাল্লি এলাকায় একটি হ্রদের কাছ থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের দেহে একাধিক ট্যাটু ছিল। সেই ছবি পাঠানো হয় নন্দিনী লেআউট থানায়। তারাই ওই দেহটি গোপালের বলে চিহ্নিত করে। খবর দেওয়া হয় পরিবারকে।এর পরই খুনের মামলা রুজু করে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, গোপালকে খুনের ঘটনায় জড়িত মুনিয়া নামে ২৫ বছরের এক অটোচালক। তাঁরা দু’জনে বন্ধু ছিলেন। মুনিয়ার প্রেমিকাকে হেনস্থা করতেন বলে অভিযোগ উঠেছে গোপালের বিরুদ্ধে। যার জেরে রেগে গিয়েছিলেন মুনিয়া। গত ১ জানুয়ারি নিজের কয়েক জন বন্ধুর মাধ্যমে গোপালকে একটি পানশালায় ডেকে পাঠান তিনি। তাঁরা সেখানে মদ্যপান করেছিলেন।

গোপালকে বাড়ি পৌঁছে দিতে নিজে গাড়ি নিয়ে পানশালা থেকে বার হন মুনিয়া। এর পরই ভারী বস্তু দিয়ে গোপালকে মারধর করে মুনিয়া খুন করেন বলে অভিযোগ। খুনের পর গোপালের দেহ হ্রদে ফেলে দেন মুনিয়া। ইতিমধ্যেই মুনিয়াকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder national news Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE