Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Skeleton Found in Airport Premises

শিশুর কঙ্কাল উদ্ধার বিমানবন্দর চত্বরে, জট পাকাচ্ছে রহস্য

বিমানবন্দরের পিছনের এলাকায় রাতে বিদ্যুতের কাজ চলছিল। কাজ করার সময় সেখানে একটি কঙ্কাল দেখতে পান এক কর্মী।

কঙ্কালটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

কঙ্কালটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১১:২২
Share: Save:

একটি শিশুর কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার রাতে ইনদওরের দেবী আহিল্যাবাই হোলকার আন্তর্জাতিক বিমানবন্দর চত্বরে ওই কঙ্কালের খোঁজ পাওয়া গিয়েছে।

এয়ারোড্রোম থানার পুলিশ সূত্রের খবর, বিমানবন্দরের পিছনের এলাকায় রাতে বিদ্যুতের কাজ চলছিল। কাজ করার সময় সেখানে একটি কঙ্কাল দেখতে পান এক কর্মী। সঙ্গে সঙ্গে বিমানবন্দরের এক আধিকারিক থানায় খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

জিজ্ঞাসাবাদ করায় পুলিশ জানতে পারে যে, বৃষ্টির জল বের করে দেওয়ার জন্য যে গর্ত তৈরি করা হয়েছিল, তার পাশে কঙ্কালটি পড়ে থাকতে দেখা যায়।

কঙ্কালটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এক পুলিশ আধিকারিকের মন্তব্য, ‘‘খালি চোখে দেখে আন্দাজ করা যাচ্ছে যে, কঙ্কালটি একটি শিশুর। শিশুটির বয়স এক বছরের কাছাকাছি হতে পারে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।’’

পুলিশ সূত্রের খবর, যে এলাকা থেকে কঙ্কাল উদ্ধার করা হয়েছে, তার আশপাশে প্রচুর ঝোপঝাড় রয়েছে। অতীতে সেখানে শেয়াল ঘুরে বেড়ানোর খবর পাওয়া গিয়েছে। তবে শিশুটির কঙ্কাল কী ভাবে ওই এলাকায় পৌঁছল, তা খতিয়ে দেখার জন্য তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skeleton Indore airport police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE