Advertisement
০২ মে ২০২৪
Car Accident

চালকের হার্ট অ্যাটাক, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ঢুকল শোভাযাত্রায়, রাজস্থানে পিষে মৃত দুই, আহত অনেকে

বিশ্বকর্মা জয়ন্তী উপলক্ষে শুক্রবার সকালে দেগানায় একটি শোভাযাত্রা বার করা হয়। শিশু থেকে বয়স্ক সকলেই সেই শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন।

শোভাযাত্রার মাঝে ঢুকে পড়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

শোভাযাত্রার মাঝে ঢুকে পড়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪০
Share: Save:

রাজস্থানের শোভাযাত্রায় গাড়ি ঢুকে পিষে দিল কয়েক জনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দু’জনের। আহত হয়েছেন বেশ কয়েক জন। ঘটনাটি দেগানা এলাকার। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিশ্বকর্মা জয়ন্তী উপলক্ষে শুক্রবার সকালে দেগানায় একটি শোভাযাত্রা বার করা হয়। শিশু থেকে বয়স্ক সকলেই সেই শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন। ভিড় রাস্তা ধরে সেই শোভাযাত্রা এগিয়ে যাচ্ছিল। তার ঠিক পিছনে পিছনে আসছিল একটি গাড়ি। আচমকাই সেই গাড়ির গতি বেড়ে যায়। একের পর এক ব্যক্তিকে ধাক্কা মেরে সেটি রাস্তার পাশে একটি দোকানে ধাক্কা মেরে আটকে যায়।

এই ঘটনা দেখে আশাপাশের লোকেরা উদ্ধারকাজে ছুটে আসেন। গাড়িচালককে ধরার জন্য কেউ কেউ যখন ব্যস্ত হয়ে পড়ে, তখন দেখা যায়, চালকও অচৈতন্য হয়ে পড়ে রয়েছেন। গাড়ির নীচে চাপা পড়ে দু’জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল। যাঁরা আহত হয়েছিলেন তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ সূত্রে খবর। হাসপাতালে নিয়ে যাওয়া হয় চালককেও। কিন্তু চিকিৎসকরা পরীক্ষার পর জানিয়ে দেন হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে চালকের। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, চালকের হার্ট অ্যাটাক হওয়ায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পর সেটি সোজা ঢুকে পড়ে শোভাযাত্রার মাঝে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE