Advertisement
০১ মে ২০২৪
Delhi Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে দিল্লিতে পর পর গাড়ি এবং বাইকে ধাক্কা সরকারি বাসের, মৃত এক, আহত কয়েক জন

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই বিকট একটা শব্দ শুনে দোকান থেকে বেরিয়ে আসেন। দেখেন, একটি সরকারি বাস গাড়ি, বাইক এবং একটি টোটোকে ধাক্কা মেরে রাস্তার ধারের দোকানের দিকে এগিয়ে আসছে।

দিল্লির রোহিণীতে বাস দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দিল্লির রোহিণীতে বাস দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৮:১০
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক গাড়ি এবং বাইকে ধাক্কা মারল দিল্লির এক সরকারি বাস। শনিবার দুপুরে রাজধানীর রোহিণী এলাকার এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। আহত হয়েছেন বেশ কয়েক জন।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শীতাতপ নিয়ন্ত্রিত ডিটিসির একটি বাস প্রথমে ধাক্কা মারল একটি গাড়িতে। সেই গাড়িটিকে হিঁচড়ে নিয়ে গেল বেশ কিছুটা। ওই গাড়ির পাশেই ছিল একটি টোটো এবং এক বাইকচালক। তাদেরও ধাক্কা মারে। তার পরই বাসটি রাস্তার ধারে চলে আসে। সেখানে বেশ কয়েকটি বাইক পার্ক করা ছিল। সেই বাইকগুলিকে পিষে দিয়ে এগিয়ে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই বিকট একটা শব্দ শুনে দোকান থেকে বেরিয়ে আসেন। দেখেন, একটি সরকারি বাস গাড়ি, বাইক এবং একটি টোটোকে ধাক্কা মেরে রাস্তার ধারের দোকানের দিকে এগিয়ে আসছে। এই দৃশ্য দেখে ফুটপাথ দিয়ে যাওয়া পথচারীরা আতঙ্কে এ দিক-ও দিক ছুটে পালাতে থাকেন। বাসচালক তার পর একের পর এক বাইককে চাপা দিয়ে কিছুটা এগিয়ে গিয়ে থেমে যায়। স্থানীয়রাই আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেন। পুলিশ এসে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE