Advertisement
০৫ মে ২০২৪
Uttarakhand Road Accident

উত্তরাখণ্ডের নৈনিতালে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেল পিক আপ ভ্যান, মৃত্যু আট জনের

নৈনিতালের সিনিয়র পুলিশ সুপার এই প্রসঙ্গে জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। গুরুতর জখম অবস্থায় দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে মৃত্যু হয় তাঁদেরও।

Eight people dead after pick up van falls into deep gorge in Nainital of Uttarakhand

নৈনিতালে খাদে পড়ে রয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
দেহরাদূন শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৬:৫০
Share: Save:

উত্তরাখণ্ডে ফের পথদুর্ঘটনা। নৈনিতালে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেল একটি পিক আপ ভ্যান। এই ঘটনায় অন্তত আট জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। গুরুতর জখম হয়েছেন তিন জন।

শুক্রবার সকাল ৮টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি চেদাখান-মিদার সড়ক ধরে পাটলোট থেকে আমজাদ গ্রামের দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে আসা একটি বাইককে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায় সেটি।

নৈনিতালের সিনিয়র পুলিশ সুপার প্রহ্লাদ নারায়ণ মিনা এই প্রসঙ্গে জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। গুরুতর জখম অবস্থায় দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে মৃত্যু হয় তাঁদেরও। আহত তিন জন স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। এই ঘটনায় মৃতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী। এর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nainital Uttarakhand Pickup Van
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE