Advertisement
১৮ মে ২০২৪
Crime News

হাত, পা বাঁধা, জঞ্জালের স্তূপে মিলল আট বছরের শিশুকন্যার দেহ! পুলিশের দ্বারস্থ বাবা

আট বছরের শিশুকন্যার দেহ উদ্ধার জঞ্জালের স্তূপ থেকে। গত শুক্রবার থেকে সে নিখোঁজ ছিল। সিসিটিভি ফুটেজ দেখে এক জনকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে মেয়েটির দেহ উদ্ধার হয়েছে।

Eight year old girl found dead while hands and legs tied in Haryana.

আট বছরের এক শিশুকন্যার দেহ উদ্ধার জঞ্জালের স্তূপ থেকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩২
Share: Save:

আট বছরের এক শিশুকন্যার দেহ উদ্ধার করা হল জঞ্জালের স্তূপ থেকে। তার হাত এবং পা দড়ি দিয়ে বাঁধা ছিল। গত তিন দিন ধরে নিখোঁজ ছিল সে। ঘটনার পর পুলিশের দ্বারস্থ হয়েছেন নাবালিকার বাবা।

ঘটনাটি হরিয়ানার হিসার জেলার। মৃতের পরিবার পুলিশকে জানিয়েছে, গত শুক্রবার থেকে মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না তাঁরা। রবিবার সন্ধ্যায় একটি জঞ্জালের স্তূপ থেকে তার দেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের হাত, পা বাঁধা ছিল। যে বা যাঁরা এই খুন করেছেন, অবিলম্বে তাঁদের গ্রেফতারির দাবি তুলেছে মৃতের পরিবার। গ্রেফতারির দাবিতে তাঁরা বিক্ষোভও দেখান।

থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নাবালিকার বাবা। অভিযোগপত্রে তিনি জানিয়েছেন, শুক্রবার তিনি যখন কাজে গিয়েছিলেন, তখন তাঁর মেয়ে নিখোঁজ হয়ে যায়। তাঁর স্ত্রী তাঁকে ফোন করে জানান, মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের সদস্যেরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু মেয়েটিকে পাওয়া যায়নি।

মৃতের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তারা এক যুবককে শনাক্তও করে। তাকে আটক করা হয়েছে। ওই যুবককে জিজ্ঞাসাবাদ করেই মেয়েটির দেহ খুঁজে বার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত হিসারেরই বাসিন্দা। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। কেন তিনি এই খুন করলেন, নাবালিকার হাত, পা কেন বাঁধা ছিল, নানা প্রশ্নের মাধ্যমে ধৃতের কাছ থেকে খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Haryana Murder Child Death Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE