Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yogi Adityanath

Yogi Adityanath: যোগীর কপ্টারে পাখির ধাক্কা, ওড়ার পরেই বারাণসীতে জরুরি অবতরণ

বারাণসী থেকে লখনউ যাওয়ার জন্য রওনা হয়েছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মাঝপথে আচমকাই যোগীর বিমানে পাখির ধাক্কা লাগে।

যোগী আদিত্যনাথ।

যোগী আদিত্যনাথ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১০:৩৪
Share: Save:

মাঝ আকাশে আচমকাই পাখির ধাক্কা লাগল যোগী আদিত্যনাথের হেলিকপ্টারে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বারাণসীতে এসেছিলেন জরুরি কাজে। রবিবার বারাণসীর পুলিশ লাইন থেকে তিনি হেলিকপ্টারে রওনা হন লখনউয়ের উদ্দেশে। কিন্তু রওনা হওয়ার কিছু ক্ষণের মধ্যেই জরুরি অবতরণ করাতে হয় যোগীর কপ্টারকে।

বারাণসীর জেলাশাসক কৌশল রাজ শর্মা জানান, মাঝ আকাশে পাখির ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটার উপক্রম হওয়াতেই ঝুঁকি না নিয়ে বারাণসীতেই অবতরণ করানো হয় যোগীর কপ্টার। তবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কোনও ভাবে আহত হননি।

সূত্রের খবর, বারাণসীতে অবতরণের পর আর কপ্টারে রওনা হননি যোগী। তিনি বারাণসী থেকে ৩২ কিলোমিটার দূরে বাবাতপুরের লাল বাহাদুর শাস্ত্রী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়েছেন গাড়িতে। ওই রাস্তাটুকু গাড়িতে গিয়ে সেখান থেকে সরকারি বিমানে লখনউয়ের উদ্দেশে রওনা হবেন যোগী।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE