Advertisement
০৫ মে ২০২৪
Encounter

Encounter in Delhi: দিল্লির চিত্তরঞ্জন পার্কে দুষ্কৃতীদের সঙ্গে গুলির লড়াই পুলিশের! জখম এক, চলছে তল্লাশি

শুক্রবার সাত সকালে এই এনকাউন্টারের ফলে উত্তেজনা ছড়ায় রাজধানীতে। কেন এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। 

চিত্তরঞ্জন পার্কের ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে পুলিশ। শুক্রবার।

চিত্তরঞ্জন পার্কের ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে পুলিশ। শুক্রবার। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ০৯:৪৩
Share: Save:

শুক্রবার সকালে দিল্লির চিত্তরঞ্জন পার্কে পুলিশের সঙ্গে গুলির লড়াই হল দুষ্কৃতীদের। গুলির লড়াইয়ে এক দুষ্কৃতী জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

কিন্তু ঠিক কী উদ্দেশ্যে দুষ্কৃতীরা এসেছিলেন এবং তাঁদের আরও বড় কোনও নাশকতার ছক ছিল কি না, তা এখনও সঠিক ভাবে জানা যায়নি। তদন্ত করে দেখছে পুলিশ। শুক্রবার সকালে এই প্রতিবেদন লেখার সময়ও চিত্তরঞ্জন পার্কে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দিল্লির অভিজাত এলাকা বলে পরিচিত চিত্তরঞ্জন পার্ক। রাজধানীর ‘বাঙালি মহল্লা’ বলেও অনেক সময়ই উল্লেখ করা হয় এই এলাকাকে।

শুক্রবার সাত সকালে সেই চিত্তরঞ্জন পার্কে এনকাউন্টারের ফলে উত্তেজনা ছড়ায় রাজধানীতে। কেন এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তারা খবর পায় চিত্তরঞ্জন পার্কে এক দল দুষ্কৃতী ঢুকে পড়েছে। অভিযান চালিয়ে চার দিক থেকে পুলিশ ওই দলটিকে ঘিরে ধরে। এর পর তাঁদের আত্মসমর্পণ করতে বললে দুষ্কৃতীরা পুলিশের উপর গুলি চালান। আত্মরক্ষায় পুলিশকেও গুলি চালাতে হয়। এর ফলে এক দুষ্কৃতী জখম হন। তাঁর পায়ে গুলি লেগেছে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Encounter Delhi police Miscreants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE