Advertisement
২৩ জুলাই ২০২৪
Crime

Madhya Pradesh: ট্রেনে কাটা পড়ে মৃত্যু ইঞ্জিনিয়ার ছাত্রের, বাবা দেখালেন ‘হুমকি-বার্তা’!

কিছু দিন আগে উদয়পুরে এক দর্জির মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। তার সঙ্গে এই মৃত্যুর কী যোগসূত্র?

ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃত্যু!

ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃত্যু! প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মধ্যপ্রদেশ শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১০:৫৫
Share: Save:

ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল ২০ বছর বয়সি এক ইঞ্জিনিয়ার ছাত্রের। মধ্যপ্রদেশের সেওনি-মালওয়া এলাকায় এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন নিশঙ্ক রাঠোর নামে ওই বিটেক পড়ুয়া। তবে মৃতের বাবার দাবি ভিন্ন। তাঁর অভিযোগ, দিন কয়েক আগে তিনি একটি হুমকি-বার্তা পান ফোনে। মেসেজে লেখা ছিল, ‘গুস্তাখ-ই-নবি কি এক হি সজা, সার তন সে জুদা।’ উল্লেখ্য, কিছু দিন আগে উদয়পুরে এক দর্জিকে খুনের সময় এই স্লোগানই শোনা যায় আততায়ীদের গলায়। তাই এই পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য।

পুলিশ সূত্রে খবর, ২০ বছরের ওই যুবক সোমবার দুপুরে বোনের সঙ্গে কথা বলে বাড়ি থেকে বেরোন। কিন্তু আর বাড়ি ফেরেননি। সন্ধ্যার সময় নিশঙ্কের বাবা এবং বন্ধুরা ফোনে একই মেসেজ পান। নিশঙ্কের খোঁজ শুরু হয়। পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয় ট্রেন লাইনে। ট্রেনের ধাক্কায় মৃত্যু হলেও তার আগে কোনও আঘাত করা হয় কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতের বাবা এবং বন্ধুদের মোবাইল পরীক্ষা করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime mystery death Dead Engineering Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE