Advertisement
০৩ মে ২০২৪
Crime

কলেজের মধ্যে ছাত্রীকে কুপিয়ে খুন করলেন তাঁরই বন্ধু, পরে কোপালেন নিজেকেও

কলেজের ক্লাসরুমে ঢুকে এক ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল তাঁরই বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্ত যুবক নিজেকেও কোপান। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

কী কারণে ছাত্রীকে কোপালেন ওই যুবক, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

কী কারণে ছাত্রীকে কোপালেন ওই যুবক, তার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২০:১০
Share: Save:

কলেজের ক্লাসরুমের মধ্যে এক বি.টেক ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল তাঁর এক বন্ধুর বিরুদ্ধে। ছাত্রীকে কোপানোর পর আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর একটি বেসরকারি কলেজে।

পুলিশ সূত্রে খবর, সোমবার দুপুর ১টা নাগাদ আচমকা কলেজের ক্লাসরুমে ঢুকে ১৯ বছরের এক তরুণীকে দশ বারেরও বেশি কোপান তাঁর এক বন্ধু। এর পর নিজেকেও কোপান ওই যুবক। ছাত্রীর চিৎকার শুনে ছুটে আসেন অন্য সহপাঠীরা। দেখেন রক্তাক্ত অবস্থায় ক্লাসরুমের মেঝেয় পড়ে রয়েছেন ওই ছাত্রী ও যুবক। ছাত্রীর সহপাঠীরা সঙ্গে সঙ্গে বিষয়টি জানান কলেজ কর্তৃপক্ষকে।

জখম অবস্থায় দু’জনকে নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ছাত্রীর মৃত্যু হয়। যুবকের চিকিৎসা চলছে।

অভিযুক্ত যুবকের নাম পবন কল্যাণ। ওই যুবকও কলেজ পড়ুয়া। তবে তিনি অন্য কলেজে পড়েন। ওই ছাত্রী ও যুবক একই গ্রামের বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ। কী কারণে ওই ছাত্রীকে কোপালেন যুবক এবং তার পর আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE