Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Facebook

Kerala: ফেসবুকে নিছক মজা করতে গিয়ে মৃত্যু সদ্যোজাতের, গ্রেফতার মা, আত্মহত্যা আরও দু’জনের

গত জানুয়ারি মাসে কেরলের কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোল্লাম শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:৫০
Share: Save:

ফেসবুকে মজা করতে গিয়ে কেরলে মৃত্যু হল এক সদ্যোজাত শিশুর। ঘটনার তদন্তে নেমে চক্ষু চড়কগাছ পুলিশের। শুধু ওই সদ্যোজাতের নয়, গোটা ঘটনার চিত্রনাট্য লিখেছিলেন যে দু’জন, তাঁরাও আত্মহত্যা করলেন নদীতে ঝাঁপ দিয়ে।

গত জানুয়ারি মাসে কেরলের কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হলেও পরে মৃত্যু হয় তার। শিশুর ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার কাছে পৌঁছয় পুলিশ। তাঁকে জেরা করতেই জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়েই সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি।

তদন্তে পুলিশ জানতে পারে, রেশমার ননদ ও ভাইয়ের মেয়ে নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তাঁরাই ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন। পুলিশ এ বিষয়ে তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরই তাঁরা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের সন্তানের মৃত্যু হয়েছে। তার এক দিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দু’জন।

পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আক্রান্ত হওয়ায় এখনও নিভৃতবাসে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Facebook Prank Kollam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE