Advertisement
১৬ জুলাই ২০২৪
Mumbai

বিদেশ থেকে ফেরা পুত্রের জন্য অপেক্ষা, মরদেহ নিয়ে পাঁচ দিন হোটেলের ঘরেই রইল পরিবার

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের যোগেশ্বরী এলাকার বাসিন্দা ছিলেন নাসিমা। স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার পর ২৬ বছর বয়সি কন্যাকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৫
Share: Save:

স্বামীর সঙ্গে ঝগড়া করে পরিবারের সঙ্গে হোটেলে চলে গিয়েছিলেন মহিলা। হোটেলে থাকাকালীন মৃত্যু হয় তাঁর। শেষকৃত্যের জন্য বিদেশ থেকে ওই মহিলার পুত্র আসবেন বলে হোটেলের ঘরের ভিতর মৃতদেহ নিয়ে পাঁচ দিন অপেক্ষা করল পরিবার। এই ঘটনাটি মুম্বইয়ের অন্ধেরি এলাকার একটি হোটেলে ঘটে। মহিলার নাম নাসিমা হালাই (৪৮)।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের যোগেশ্বরী এলাকার বাসিন্দা ছিলেন নাসিমা। স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার পর ২৬ বছর বয়সি কন্যাকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। মুম্বইয়ের এক হোটেলে একটি ঘর বুক করেন নাসিমা। পরে সেখানে নাসিমার বাবা, ভাই এবং ভাইপো পৌঁছন। পুলিশ জানায়, হোটেলে থাকাকালীন অসুস্থবোধ করতে শুরু করেন নাসিমা এবং সেখানেই তাঁর মৃত্যু হয়।

নাসিমার পুত্র চাকরিসূত্রে ব্রিটেনে থাকেন। মায়ের মৃত্যুর খবর তাঁকে হোটেল থেকে মেল মারফত জানানো হয়। পাঁচ দিন ধরে নাসিমার মৃতদেহ নিয়ে হোটেলের ঘরেই ছিল গোটা পরিবার।

পাঁচ দিন পর ব্রিটেন থেকে নাসিমার পুত্র ফিরে এলে তিনিই পুলিশকে খবর দেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। চিকিৎসক পরীক্ষা করে জানান, পাঁচ দিন আগেই মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। হোটেলের তরফে জানানো হয়েছে, পাঁচ দিন ধরে নাকি কোনও হোটেল কর্মীকে ঘরের ভিতর প্রবেশের অনুমতি দেয়নি পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Hotel UK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE