Advertisement
১৩ জুন ২০২৪
Delhi Crime

বিয়ের আগেই পুত্রকে কুপিয়ে খুন! দিল্লির জিম প্রশিক্ষক হত্যাকাণ্ডে গ্রেফতার বাবা

গত বুধবার বিয়ের কয়েক ঘণ্টা আগে কুপিয়ে খুন করা হয় দক্ষিণ দিল্লির এক জিম প্রশিক্ষক, বছর উনত্রিশের গৌরব সিঙ্ঘলকে। তার পর থেকে ‘নিখোঁজ’ ছিলেন গৌরবের বাবা।

Father arrested after Delhi gym owner killed on Wednesday

নিহত গৌরব সিঙ্ঘল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৩:১৬
Share: Save:

বিয়ের আনন্দ রাতারাতি পরিণত হয়েছিল শোকে। আত্মীয়স্বজনেরা যখন উৎসবে মশগুল, সেই সময় বাড়ির অনতিদূরে পাওয়া যায় বরের দেহ। দিল্লির সেই জিম প্রশিক্ষক খুনের ঘটনায় এ বার তাঁর বাবাকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার দিল্লি পুলিশের তরফে জানানো হয়, খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত রঙ্গলাল সিঙ্ঘলকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে তারা।

গত বুধবার বিয়ের কয়েক ঘণ্টা আগে কুপিয়ে খুন করা হয় দক্ষিণ দিল্লির এক জিম প্রশিক্ষক, বছর উনত্রিশের গৌরব সিঙ্ঘলকে। বৃহস্পতিবার তাঁর বিয়ে হওয়ার কথা ছিল। তাঁর দক্ষিণ দিল্লির দেভলি এক্সটেনশন এলাকার বাড়িতে বিয়ের প্রস্তুতিও চলছিল। এই অবস্থায় বাড়ির অনতিদূরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযোগ যে নিহত যুবকের বুকে এবং মুখে অন্তত ১৫ বার ধারালো অস্ত্রের কোপ মারা হয়। ঘটনার পরেই পালিয়ে যান অভিযুক্ত রঙ্গলাল। পুলিশের সন্দেশ গিয়ে পড়ে তাঁর উপরেই। পুলিশ সূত্রে খবর, তাদের জিজ্ঞাসাবাদের মুখে পুত্রকে খুন করার কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দাবি করেছেন যে, প্রায়ই পুত্র তাঁকে অপমান করত। সেই রাগ থেকেই তিনি খুন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE