Advertisement
০২ মে ২০২৪
Unnatural Death In Gurugram

স্ত্রীকে খুন করে মেট্রোর সামনে ঝাঁপ যুবকের, মায়ের দেহের কাছে বসে কেঁদে চলেছে শিশু

গুরুগ্রাম পুলিশ তদন্তে নেমে দেখে, রবিবার নিজের স্ত্রীকে খুন করেছিলেন যুবক। কেন খুন, সেই নিয়ে তদন্ত চলছে। ভাড়া বাড়িতে পড়েছিল স্ত্রীর দেহ।

An image of Death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ২২:৩৫
Share: Save:

গাজ়িয়াবাদে মেট্রোর সামনে ঝাঁপ যুবকের। তিনি গুরুগ্রামের বাসিন্দা। পুলিশের সন্দেহ, স্ত্রীকে খুন করেছেন ওই যুবক। পুলিশ তাঁর খোঁজ শুরু করতেই এই পদক্ষেপ।

পুলিশ জানিয়েছে, যুবকের নাম গৌরব শর্মা। বয়স ২৩ বছর। গত ছ’মাস ধরে গুরুগ্রামে একটি বাড়িতে ভাড়া থাকছিলেন তিনি। আদতে তিনি উত্তরপ্রদেশের আগরার বাসিন্দা। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ কৌশাম্বি মেট্রো স্টেশনে পৌঁছন যুবক। সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, এক নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে ছিলেন তিনি। বৈশালিগামী মেট্রো প্লাটফর্মে ঢুকতেই রেলিং টপকে তার সামনে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর।

গুরুগ্রাম পুলিশ তদন্তে নেমে দেখে, রবিবার নিজের স্ত্রীকে খুন করেছিলেন যুবক। কেন খুন, সেই নিয়ে তদন্ত চলছে। ভাড়া বাড়িতে পড়েছিল স্ত্রীর দেহ। পাশে বসে কাঁদছিল এক বছরের সন্তান। ফেরার ছিলেন গৌরব। স্থানীয়দের তরফে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযুক্তের খোঁজ শুরু হয়। সোমবার সকালে গুরুগ্রাম থেকে ৩০ কিলোমিটার দূরে তিনি মেট্রোর সামনে ঝাঁপ দেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death police investigation Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE