Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: ব্যবসার আর্থিক হিসাব চেয়ে না পাওয়ায় ছেলেকে পুড়িয়ে মারলেন বাবা!

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, টাকাপয়সা নিয়ে গত কয়েক মাস ধরে বাবা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল।

প্রাণ বাঁচাতে অগ্নিদগ্ধ অবস্থায় প্রতিবেশীদের কাছে সাহায্য চান অর্পিত।

প্রাণ বাঁচাতে অগ্নিদগ্ধ অবস্থায় প্রতিবেশীদের কাছে সাহায্য চান অর্পিত। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১০:৪৯
Share: Save:

ব্যবসার টাকাপয়সার হিসাব দিতে বলেছিলে‌ন বাবা। কিন্তু ছেলে দিতে পারেননি। অভিযোগ, সেই কারণে বছর পঁচিশের ছেলের গায়ে আগুন লাগিয়ে পুড়িয়ে মেরেছে‌ন বাবা সুরেন্দ্র কুমার। গত ১ এপ্রিল বেঙ্গালুরুর বাল্মীকিনগরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। ছেলে অর্পিত কুমারের বয়স ২৫।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুরেন্দ্র একটি নির্মাণ ব্যবসা চালান। ব্যবসার কাজে অর্পিত তাঁকে সাহায্য করতেন। ব্যবসা সংক্রান্ত সমস্ত হিসাবও থাকত অরিপেতর কাছে। কিন্তু হঠাৎ করেই ব্যবসার হিসাবে প্রায় দেড় কোটি টাকার গরমিল ধরা পড়ে। বাবা ছেলের কাছে ওই টাকার হিসাব চান। কিন্তু অর্পিত সঠিক হিসাব দিতে পারেননি। দু’জনের মধ্যে কথা কাটাকাটি চরমে পৌঁছলে রাগের মাথায় ছেলের গায়ে দাহ্য তরল ছুড়ে আগুন ধরিয়ে দেন সুরেন্দ্র।

প্রাণ বাঁচাতে অগ্নিদগ্ধ অবস্থায় প্রতিবেশীদের কাছে সাহায্য চান অর্পিত। স্থানীয়েরা সঙ্গে সঙ্গে অর্পিতকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। কিন্তু বৃহস্পতিবার সকালে অর্পিতের মৃত্যু হয়।
সুরেন্দ্রর এক প্রতিবেশী এই গোটা ঘটনার প্রত্যক্ষদর্শী। তিনি পুলিশকে ফোন করে বিষয়টি জানান। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। পুরো ঘটনাটি সিসি টিভির ফুটেজেও ধরা পড়েছে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, টাকাপয়সা নিয়ে গত কয়েক মাস ধরে বাবা ও ছেলের মধ্যে অশান্তি চলছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder bengaluru father son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE