Advertisement
২১ মে ২০২৪
Kerala Crime News

মধ্যরাতে বিয়েবাড়ির সামনে হুল্লোড়, বাধা দিতেই কনের বাবাকে কুপিয়ে খুন

বিয়ের আগের রাতে কনের বাড়ির সামনে গিয়ে চিৎকার, চেঁচামেচি করছিলেন চার জন। বিরক্ত হয়ে কনের বাবা বেরিয়ে আসেন। বচসার পর তাঁকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

Father of bride was killed by four people on the eve of wedding day.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৭:২৪
Share: Save:

বিয়ের আগের রাতে কনের বাবাকে কুপিয়ে খুন করার অভিযোগ চার যুবকের বিরুদ্ধে। অভিযোগ, তাঁরা বিয়েবাড়ির সামনে গিয়ে নাচানাচি করছিলেন। বাধা দিলে কনের বাবার সঙ্গে তাঁদের বচসা হয়। তারই পরিণতি হয় মর্মান্তিক। ধারালো অস্ত্র দিয়ে প্রৌঢ়কে কুপিয়ে খুন করেন ওই চার জন।

ঘটনাটি কেরলের তিরুঅনন্তপুরমের বারকালা এলাকার। মৃতের নাম রাজু (৬১)। মঙ্গলবার রাত ১টা নাগাদ তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। বুধবারই ছিল তাঁর কন্যার বিয়ে।

পুলিশ জানিয়েছে, বিয়ের আগের দিন রাতে কনের বাড়ির সামনে গিয়ে হঠাৎ হুল্লোড়ে মেতেছিলেন চার যুবক। মধ্যরাতে বাড়ির সামনে একটি গাড়িতে বসে নাচানাচি করছিলেন তাঁরা। গাড়িতে তীব্র শব্দে গান চলছিল। যুবকেরাও চিৎকার করে গান গাইছিলেন। রাতের নিস্তব্ধতা ভেদ করে এই গানে বিরক্ত হন আশপাশের অনেকেই। শব্দ শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন কনের বাবা। তিনি যুবকদের বাধা দেন।

এর পরেই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, কথা কাটাকাটির মধ্যে ধারালো অস্ত্র দিয়ে প্রৌঢ়ের মাথায় আঘাত করেন এক জন। তার পর ছুরি দিয়ে তাঁর শরীরে একাধিক কোপ মারা হয়। ঘটনাস্থলেই প্রৌঢ়ের মৃত্যু হয়েছে।

চার অভিযুক্তকেই পুলিশ আটক করেছে। তাঁরা হলেন, জিষ্ণু, জিজিন, শ্যাম এবং মনু। এঁদের মধ্যে দু’জন ওই পাড়ারই বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, অভিযুক্তদের এক জন ওই কনেকে পছন্দ করতেন। কিন্তু কনের বাবা তাঁর সঙ্গে কন্যার বিয়ের সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন। তাই তাঁর উপর আগে থেকেই ক্ষোভ ছিল। সেই সূত্রেই বিয়ের আগের দিন রাতে কনের বাড়ির সামনে হানা দেওয়া হয়েছে, না কি পূর্ব পরিকল্পনামাফিক চক্রান্ত করেই এই খুন, পুলিশ খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Crime News Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE