Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Man Stabs Daughter

‘মাকে বাঁচাতে এসেছিস!’ রাগে কন্যাকে ২৫ বার ছুরির কোপ পিতার, আহত স্ত্রীও

১৮ মে গুজরাতের সুরাতের কদোদরা এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। কন্যার উপর হামলার ভিডিয়ো সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

Father Stabs Daughter in Surat as she came to save mother

মেয়েকে ছুরি দিয়ে কমপক্ষে ২৫ বার কোপানোর অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সুরাত শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১১:২৫
Share: Save:

ছুরি দিয়ে মাকে কোপানোর চেষ্টা করছিলেন বাবা। মাকে বাঁচাতে এসে বাবার রোষের মুখে পড়তে হল কিশোরী মেয়েকে। মেয়েকে ছুরি দিয়ে কমপক্ষে ২৫ বার কোপানোর অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ১৮ মে গুজরাতের সুরাতের কদোদরা এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। কন্যার উপর হামলার ভিডিয়ো সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সিসি টিভি ফুটেজ দেখে অভিযুক্ত বাবাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম রামানুজ। পরিবার নিয়ে তিনি কদোদরা এলাকায় সত্য নগর সোসাইটির একটি আবাসনে ভাড়া থাকতেন। পুলিশ জানিয়েছে, ১৮ মে রাত সাড়ে ১১টা নাগাদ স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির সময় মেজাজ হারিয়ে ফেলেন রামানুজ। এর পরই ছুরি নিয়ে স্ত্রীর উপর চড়াও হন তিনি। চিৎকার শুনে মেয়ে ছুটে এসে মাকে বাঁচানোর চেষ্টা করে। এর পর আরও রেগে গিয়ে মেয়েকে নাগালের মধ্যে পেয়ে ছুরি নিয়ে তার উপরে চড়াও হন রামানুজ। এক এক করে ২৫ বার ছুরির কোপ মারেন মেয়েকে।

পুলিশ জানিয়েছে, মেয়েকে মারার পর আবার স্ত্রীর দিকে তেড়ে যান অভিযুক্ত। স্ত্রীকে বেশ কয়েকটি ছুরির কোপ মেরে তিনি পালিয়ে যান। এর পর তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত রামানুজকে গ্রেফতার করে। যে ছুরি দিয়ে হামলা চালানো হয়েছে, সেটিও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

মামলার তদন্তকারী আধিকারিক আরকে প্যাটেল জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে উপযুক্ত ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তের আহত স্ত্রী এবং মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

father daughter Surat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE