Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizzare

নুডল্‌সের তলায় ঘুরে বেড়াচ্ছে আস্ত ব্যাঙ! নামী রেস্তরাঁ থেকে খাবার আনিয়ে হতভম্ব যুবক

জাপানে এই ঘটনাটি ঘটেছে। কাইটো নামের ওই যুবক ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এনেছেন। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। 

Video of a Japanese man find frog inside food he ordered from famous restaurant

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাইটোর অর্ডার করা নুডলসের পাত্রের মধ্যে চলাফেরা করে বেড়াচ্ছে একটি জীবন্ত সবুজ ব্যাঙ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টোকিয়ো শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১০:১৭
Share: Save:

জাপানের নামী রেস্তরাঁ থেকে খাবার আনিয়ে খাচ্ছিলেন যুবক। খাওয়া প্রায় শেষের মুখে, এমন সময় হঠাৎ খাবারের মধ্যে সবুজ রঙের কিছু একটা নড়াচড়া করতে দেখে সন্দেহ হয় তাঁর। ভাল করে দেখতে খাবারের মধ্যে থেকে বেরিয়ে আসে আস্ত একটি ব্যাঙ।

জাপানে এই ঘটনাটি ঘটেছে। কাইটো নামের ওই যুবক ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এনেছেন। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাইটোর অর্ডার করা নুডলসের পাত্রের মধ্যে চলাফেরা করে বেড়াচ্ছে একটি জীবন্ত সবুজ ব্যাঙ। কাইটোর দাবি, ব্যাঙটি প্রথম থেকেই তাঁর খাবারের মধ্যে ছিল। কিন্তু খাবারের তলায় চাপা পড়ে যাওয়ায় তিনি তা দেখতে পাননি।

কাইটো টুইটারে খাবারের মধ্যে ব্যাঙ চলাফেরা করার ভিডিয়ো এবং ছবি শেয়ার করে রেস্তরাঁর বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর রেস্তরাঁটি তিন ঘণ্টার জন্য বন্ধ ছিল। তিন ঘণ্টা পর আবার খাবার বিক্রি শুরু করে রেস্তরাঁটি।

পুরো ঘটনায় ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে। জাপানের ওই রেস্তরাঁর নামডাক থাকায় প্রচুর বিতর্কেরও সৃষ্টি হয়েছে। প্রাথমিক ভাবে কোনও মন্তব্য না করা হলেও, পরে রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফে ক্ষমা চাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Japan Restaurant Frog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE