Advertisement
০১ মে ২০২৪
Constable Commits Suicide

দফতর থেকে উদ্ধার মহিলা কনস্টেবলের দেহ, ঊর্ধ্বতনদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ

মৃতের নাম অর্চনা কুমারী। সমস্তিপুরে জেলা পুলিশের সদর দফতরে নিযুক্ত ছিলেন তিনি। তাঁর স্বামীও কনস্টেবল। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

representational image of dead

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

নিজের দফতর থেকে এক মহিলা কনস্টেবলের দেহ উদ্ধার। বিহারের সমস্তিপুর জেলার ঘটনা। মহিলা কনস্টেবলের দফতর থেকে একটি ‘সুইসাইড নোট’-ও উদ্ধার হয়েছে। সেখানে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিকে আঙুল তুলেছেন। অভিযোগ করেছেন, তাঁকে এবং তাঁর স্বামীকে হেনস্থা করা হয়েছে।

মৃতের নাম অর্চনা কুমারী। সমস্তিপুরে জেলা পুলিশের সদর দফতরে নিযুক্ত ছিলেন তিনি। তাঁর স্বামীও কনস্টেবল। তাঁকে সাসপেন্ড করা হয়েছে। অভিযোগ, কর্তব্যে গাফিলতি করেছেন তিনি। সুইসাইড নোটে অর্চনার অভিযোগ, তাঁকে এবং তাঁর স্বামীকে হেনস্থা করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

পুলিশের ডেপুটি সুপার অমিত কুমার জানিয়েছেন, বুধবার রাত ১০টায় এই ঘটনা হয়েছে। তখন কর্তব্যরত ছিলেন অর্চনা। কয়েক জন পুলিশ কর্মী তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। অন্য আধিকারিকদের খবর দেন। তাঁকে সঙ্গে সঙ্গে সরকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। কনস্টেবলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তে নেমে সব দিক খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Constable Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE