Advertisement
১৮ মে ২০২৪
Crime

প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করলেন সিআরপিএফের মহিলা কনস্টেবল, মাটিতে পোঁতা দেহ উদ্ধার

স্বামীকে খুনের অভিযোগে সিআরপিএফের এক মহিলা কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। একই অভিযোগে গ্রেফতার করা হয়েছে মহিলার প্রেমিককেও।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:০৬
Share: Save:

প্রেমিকের সাহায্যে স্বামীকে খুন করে দেহ মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল সিআরপিএফের এক মহিলা কনস্টেবলের বিরুদ্ধে। রাজস্থানের ভরতপুর জেলায় প্রেমিকের বাড়ির কাছ থেকে উদ্ধার করা হয়েছে মহিলার স্বামীর দেহ। গ্রেফতার করা হয়েছে ওই মহিলা কনস্টেবল এবং তাঁর প্রেমিককে। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, সিআরপিএফেরই এক কনস্টেবলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ওই মহিলা। দিল্লিতে স্বামী সঞ্জয় জাটের সঙ্গে থাকতেন পুনম জাট নামে ওই মহিলা। ভরতপুরের বানসুর গ্রামের বাসিন্দা রাম প্রতাপের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, কয়েক মাস আগে পুনম রামকে জানান যে, তাঁর স্বামী তাঁকে নিগ্রহ করেছেন। রামকে দিল্লিতে আসার কথা বলেন তিনি। সেই মতো গত ৩১ জুলাই দিল্লি যান রাম। তার পরই সঞ্জয়কে খুনের ছক কষেন তাঁরা। খুনের পর সঞ্জয়ের দেহ লোপাট করতে সেটি নিজের বাড়িতে নিয়ে যান রাম। সেখানেই সঞ্জয়ের দেহ মাটিতে পুঁতে দেওয়া হয় বলে অভিযোগ।

সঞ্জয়ের খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় তাঁর পরিবার। তদন্তে নেমে পুনমকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদ পর্বেই পুনম খুনের কথা স্বীকার করেন বলে দাবি পুলিশের। তাঁকে গ্রেফতার করা হয়েছে। গত ৪ অগস্ট গ্রেফতার করা হয়েছে পুনমের প্রেমিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rajasthan Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE