Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Fire

পটনার একটি বেসরকারি স্কুলে আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন

দমকল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে পটনার গোপালপুলর থানার অন্তর্গত বৈরিয়া গ্রামে একটি বেসরকারি আচমকা আগুন লেগে যায়। স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Fire breaks out at a private school in Patna.

পটনার একটি বেসরকারি স্কুলে আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ০০:৩৫
Share: Save:

বিহারের পটনায় একটি বেসরকারি স্কুলে আগুন লেগেছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ করছে দমকলের ৪টি ইঞ্জিন। বৃহস্পতিবার মধ্যরাত ক্ষয়ক্ষতির কোনও খবর পাওয়া যায়নি।

দমকল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে পটনার গোপালপুলর থানার অন্তর্গত বৈরিয়া গ্রামে একটি বেসরকারি আচমকা আগুন লেগে যায়। স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাঁরা প্রথমে গোপালপুর থানায় খবর দেন। সেখান থেকে খবর দেওয়া হয় দমকল বিভাগে। খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। আগুন নেভানোর কাজ চালিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা। যদিও স্থানীয়দের অভিযোগ, খবর পাওয়ার বেশ খানিক ক্ষণ পর ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকল।

কী কারণে আগুন লাগল স্কুল চত্বরে তা জানা যায়নি এখনও পর্যন্ত। গোপালপুর থানার আধিকারিক অভিষেক রঞ্জন জানান, আগুন লাগার ঘটনায় ক্ষয়ক্ষতি বিশেষ হয়নি। স্কুল চত্বরে থাকা বেশ কয়েকটি গাছ পুড়ে নষ্ট হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire patna Bihar school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE