Advertisement
১৮ মে ২০২৪
Car Accident

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, মুসৌরিতে ঘুরতে গিয়ে মৃত্যু হল পাঁচ কলেজপড়ুয়ার

পুলিশ সূত্রে খবর, দেহরাদূনের আইএমএস কলেজ থেকে মুসৌরিতে ঘুরতে গিয়েছিলেন ছয় পড়ুয়া। ভ্রমণ শেষে শনিবার দেহরাদূনে গাড়ি করে ফিরছিলেন।

(বাঁ দিকে) দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি।  ঘটনাস্থলে উদ্ধারকারীরা (ডান দিকে)

(বাঁ দিকে) দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ঘটনাস্থলে উদ্ধারকারীরা (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৭:৩৫
Share: Save:

উত্তরাখণ্ডের মুসৌরিতে ঘুরতে গিয়ে মৃত্যু হল দেহরাদূনের পাঁচ কলেজপড়ুয়ার। মৃতদের মধ্যে চার ছাত্র এবং এক ছাত্রী রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, দেহরাদূনের আইএমএস কলেজ থেকে মুসৌরিতে ঘুরতে গিয়েছিলেন ছয় পড়ুয়া। ভ্রমণ শেষে শনিবার দেহরাদূনে গাড়ি করে ফিরছিলেন। ভোর ৫টার সময় মুসৌরি-দেহরাদূন রাস্তায় পড়ুয়াদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় পাঁচ জনের। ন্যান্সি নামে এক মহিলাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে মুসৌরির পুলিশ সুপার প্রমোদ কুমার বলেন, “গাড়ি খাদে পড়ে পাঁচ কলেজপড়ুয়ার মৃত্যু হয়েছে। পানিওয়ালা ব্যান্ডের কাছে দেহরাদূন মার্গ ঝাড়িপানি রোডের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তার পরই সেটি খাদে গিয়ে আছড়ে পড়ে।” পুলিশ সুপার আরও জানিয়েছেন, স্থানীয়েরাই প্রথমে গাড়িটিকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে গাড়িটিকে উদ্ধার করে। গাড়ির ভিতর থেকে পাঁচ জনের দেহও উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় আরও এক ছাত্রীকে।

কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। গাড়ির গতি বেশি ছিল, না কি গাড়িতে কোনও যান্ত্রিক গোলযোগ হয়েছিল, তা-ও জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পাঁচ পড়ুয়ার মৃত্যুর ঘটনায় শোকের ছায়া আইএমএস কলেজে। পড়ুয়াদের পরিবারকেও খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Uttarakhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE