Advertisement
০১ মে ২০২৪
Accident in Rajasthan

ট্রাকের সঙ্গে পুলিশের গাড়ির ধাক্কা, রাজস্থানে মৃত্যু হল পাঁচ আধিকারিকের, আহত দুই

পুলিশ সূত্রে খবর, নাগাউর থেকে ঝুনঝুনুতে যাচ্ছিল পুলিশের গাড়িটি। তাতে সাত জন পুলিশ আধিকারিক ছিলেন। দ্রুত গতিতে ছুটছিল গাড়িটি।

ঘটনাস্থলে উদ্ধারকারী দল। ছবি: সংগৃহীত।

ঘটনাস্থলে উদ্ধারকারী দল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৪:২৬
Share: Save:

ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় মৃত্যু হল রাজস্থানের পাঁচ পুলিশ আধিকারিকের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে চুরুতে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই পুলিশ আধিকারিক।

পুলিশ সূত্রে খবর, নাগাউর থেকে ঝুনঝুনুতে যাচ্ছিল পুলিশের গাড়িটি। তাতে সাত জন পুলিশ আধিকারিক ছিলেন। দ্রুত গতিতে ছুটছিল গাড়িটি। সামনেই ছিল একটি ট্রাক। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ট্রাকটি হঠাৎ ব্রেক কষে দাঁড়িয়ে পড়ায় পিছন দিক থেকে পুলিশের গাড়িটি সজোরে এসে ধাক্কা মেরে সামনের দিকে দুমড়ে ট্রাকের নীচে ঢুকে যায়। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ পুলিশ আধিকারিকের। আহত হন আরও দু’জন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। গ্যাসকাটার এনে গাড়ি কেটে পুলিশ আধিকারিকদের দেহ উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চুরুর পুলিশ সুপার প্রবীণ নায়েক জানিয়েছেন, সুজনগড় সদর থানা এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে গাড়িটি। তারানগরে একটি নির্বাচনী বৈঠকে যাচ্ছিলেন পুলিশ আধিকারিকরা। মৃতেরা হলেন, এএসআই রামচন্দ্র। তিনি খিনসর থানায় কর্মরত ছিলেন। এ ছাড়াও মৃত্যু হয়েছে কনস্টেবল কুম্ভরাম, সুরেশ মীণা, থানারাম এবং মহেন্দ্র।

মুখ্যমন্ত্রী অশোক গহলৌত এই ঘটনায় শোক প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE