Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Drug

পাচারের জন্য ১১ কোটি টাকার কোকেন গিলে ফেলেন মহিলা, তার পরও পর্দাফাঁস দিল্লি বিমানবন্দরে

কোকেন পাচারের পথে দিল্লি বিমানবন্দরে ধরা পড়লেন এক বিদেশি যাত্রী। উদ্ধার হওয়ায় কোকেনের বাজারমূল্য ১১ কোটি টাকা। ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

photo of drug

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৮:০৭
Share: Save:

পাচারের জন্য কোকেন ক্যাপসুল গিলে ফেলেছিলেন মহিলা। তাতেও নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কোকেন পাচার করতে পারলেন না তিনি। কোকেন পাচারের পথে দিল্লি বিমানবন্দরে ধরা পড়লেন এক বিদেশি যাত্রী। উদ্ধার করা কোকেনের বাজারমূল্য ১১ কোটি টাকা। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, গত ১৮ জুন ইথিওপিয়ার আদ্দিস আবাবা থেকে দিল্লি ফিরছিলেন গিনি বিসাউয়ের এক নাগরিক। দিল্লি বিমানবন্দরে তল্লাশির সময় ধরা পড়েন ওই মহিলা। তল্লাশির সময় নিরাপত্তারক্ষীরা দেখেন যে, ওই মহিলা ৫৯টি কোকেন ক্যাপসুল গিলে ফেলেছেন।

এর পরেই ওই মহিলা যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর পেট থেকে এই কোকেনগুলি বার করা হয়। ৭২৪ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। পরে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

বিমানবন্দরে মাদক উদ্ধারের এমন ঘটনা একাধিক বার প্রকাশ্যে এসেছে। ক’দিন আগে ২৮ কোটি টাকার কোকেন-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল মুম্বই বিমানবন্দরে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছিল, একটি ব্যাগের নীচে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ওই মাদক। যাত্রীর কাছ থেকে প্রায় তিন কেজি মাদক উদ্ধার করা হয়েছিল সে বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Delhi Airport cocaine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE