Advertisement
০৪ মে ২০২৪
Flight Incident

আবার বিমানে বিপাক, গোয়ার পথে মহিলাকর্মীর সঙ্গে অশ্লীলতা বিদেশি পর্যটকের

গত ৫ জানুয়ারির ঘটনা। দিল্লি থেকে গোয়ায় যাচ্ছিল ‘গো ফার্স্ট’ সংস্থার একটি অন্তর্দেশীয় বিমান। ওই বিমানে ছিলেন বিদেশি এক পর্যটক।

গোয়াগামী বিমানে বিদেশি পর্যটকের বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ।

গোয়াগামী বিমানে বিদেশি পর্যটকের বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গোয়া শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৯:০৭
Share: Save:

প্রকাশ্যে মাঝ আকাশে আবার বিশৃঙ্খলা। এ বার গোয়াগামী বিমানে বিদেশি পর্যটকের বিরুদ্ধে অশ্লীল আচরণের অভিযোগ উঠল। বিমানের মহিলাকর্মীদের হেনস্থা করেন তিনি। বিমান থেকে নেমে তাঁকে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়।

গত ৫ জানুয়ারির ঘটনা। দিল্লি থেকে গোয়া যাচ্ছিল ‘গো ফার্স্ট’ সংস্থার একটি অন্তর্দেশীয় বিমান। ওই বিমানে ছিলেন বিদেশি এক পর্যটক। অভিযোগ, মাঝ আকাশে বিমানের মধ্যে অশ্লীল আচরণ করতে শুরু করেন তিনি। বিমানের কর্মীরা জানিয়েছেন, এক মহিলাকে ডেকে ওই পর্যটক নিজের পাশের আসনে বসতে বলেন। সেখানে বসার জন্য জোরও করেন। অন্য এক মহিলা বিমানকর্মীর সঙ্গে তিনি অশ্লীল ভাষায় কথা বলেন বলেও অভিযোগ।

গোয়ার মোপায় নতুন বিমানবন্দরে যথা সময়ে নামে দিল্লি থেকে আসা বিমানটি। যে দিনের ঘটনা, সে দিনই নতুন বিমানবন্দরটি চালু হয়। বিমানবন্দরে উপস্থিত কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী (সিআইএসএফ)-র হাতে অভিযুক্ত পর্যটককে তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, এয়ার ইন্ডিয়ার একটি বিমানে বৃদ্ধা যাত্রীর গায়ে প্রস্রাবের ঘটনায় এখন তোলপাড় চারদিক। অভিযোগ, গত নভেম্বরে শঙ্কর মিশ্র নামের এক যুবক নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে আসার সময় প্যান্ট খুলে বৃদ্ধা যাত্রীর গায়ে প্রস্রাব করেন। হেনস্থার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। বেঙ্গালুরু থেকে গত শুক্রবার গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শঙ্করকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flight Incident Goa Airplane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE