Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Harsh Vardhan

Harsh Vardhan: নির্দিষ্ট আসন নেই! দিল্লির উপ-রাজ্যপালের শপথ অনুষ্ঠান ছাড়লেন ক্ষুব্ধ হর্ষ বর্ধন

এ সপ্তাহের গোড়াতে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর নিযুক্ত হন বিনয় কুমার সাক্সেনা। বৃহস্পতিবার তাঁর শপথগ্রহণ অনুষ্ঠান ছিল রাজ নিবাসে।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৪:৪১
Share: Save:

তাঁর জন্য সংরক্ষিত আসন খুঁজে না পেয়ে দিল্লির নতুন লেফটেন্যান্ট গভর্নরের শপথগ্রহণ অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ হর্ষ বর্ধন।এ সপ্তাহের গোড়াতে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর নিযুক্ত হন বিনয় কুমার সাক্সেনা। বৃহস্পতিবার তাঁর শপথগ্রহণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল রাজ নিবাসে। অতিথি-অভ্যাগতরা নির্ধারিত সময়ে হাজির হয়েছিলেন। প্রত্যেকের জন্য নির্ধারিত আসনেরও ব্যবস্থা করা হয়েছিল। শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধনও।

কিন্তু বিপত্তি বাধল বসতে গিয়েই। নিজের জন্য নির্ধারিত আসন খুঁজে পেলেন না প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। আর তাতেই বেজায় চটলেন তিনি। বসার ব্যবস্থা নিয়ে ক্ষোভ উগরে দেন তিনি। এর পরেই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান হর্ষ বর্ধন। পরে তিনি বলেন, “সাংসদদের জন্য আয়োজকেরা কোনও আসন সংরক্ষণের ব্যবস্থা করতে পারলেন না!”

দেশের কোভিড ব্যবস্থা নিয়ে হর্ষ বর্ধনের ভূমিকা প্রবল সমালোচনার মুখে পড়ে। তার পর কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.