Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rajasthan Accident

ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল এসইউভি! রাজস্থানে মৃত চার চিকিৎসক-সহ ১৮ মাসের শিশুকন্যা

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাজস্থানের ভারতমালা সড়কে নৌরাংদেসার-রাসিসারের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুই গাড়ির সংঘর্ষের অভিঘাত এমনই ছিল যে, এসইউভি গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪৯
Share: Save:

রাজস্থানে ট্রাক এবং এসইউভির সংঘর্ষে মৃত্যু হল একই পরিবারের চার চিকিৎসকের। মৃত্যু হল ১৮ মাস বয়সি এক শিশুরও। রাজস্থানের বিকানেরে এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাজস্থানের ভারতমালা সড়কে নৌরাংদেসার-রাসিসারের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুই গাড়ির সংঘর্ষের অভিঘাত এমনই ছিল যে, এসইউভি গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির একাংশ টুকরো টুকরো হয়ে রাস্তায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এসইউভির আরোহীদের।

দুর্ঘটনায় মৃত্যু হওয়া পাঁচ জনের মধ্যে দুই চিকিৎসক দম্পতি এবং এক জন শিশু ছিল। নিহত চিকিৎসকদের নাম প্রতীক, হেতাল, পূজা এবং করণ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পূজা এবং করণের ১৮ মাস বয়সি কন্যার।

পুলিশ সূত্রে খবর, দুই চিকিৎসক দম্পতি গুজরাতের কচ্ছের বাসিন্দা ছিলেন এবং সরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। জম্মু ও কাশ্মীর থেকে ফেরার পথে তাঁরা দুর্ঘটনার কবলে পড়েন বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Accident Doctors Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE