Advertisement
২৬ এপ্রিল ২০২৪
witchcraft

ডাইনি অপবাদে গরম রড দিয়ে পিটিয়ে মুখে ঢুকিয়ে দেওয়া হল মল-মূত্র,আশঙ্কাজনক তিন মহিলা-সহ চার

পরিবারটির তিন মহিলার বিরুদ্ধে ‘ডাইনিবৃত্তি’র অভিযোগ আনেন গ্রামবাসীরা। প্রথমে তাঁদের শাস্তি বিধান করা হয়। পরে পরিবারটির পুরুষ সদস্যকেও একই ভাবে শারীরিক নির্যাতন করেন তাঁরা।

ডাইনি সন্দেহে অত্যাচার করা হয়েছে একই পরিবারের তিন মহিলাকে।

ডাইনি সন্দেহে অত্যাচার করা হয়েছে একই পরিবারের তিন মহিলাকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
দেওঘর শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:০২
Share: Save:

প্রথমে গরম লোহার রড দিয়ে বেধড়ক মারধর। তার পর মুখের ভিতর জোর করে ঢুকিয়ে দেওয়া হল শারীরিক বর্জ্য। প্রস্রাব, মল— দুই-ই। সামনে দাঁড়িয়ে থেকে তিন মহিলা-সহ একই পরিবারের চার সদস্যকে তা গিলতে বাধ্য করলেন গ্রামবাসীরা।

ঝাড়খণ্ডের দুমকায় এই অমানবিক ঘটনাটি ঘটিয়েছেন অশ্বরি গ্রামের বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, গ্রামের এক কিশোর আচমকা গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তার দায় একযোগে ওই পরিবারটির উপর চাপানো হয়। পরিবারটির তিন মহিলার বিরুদ্ধে ‘ডাইনিবৃত্তি’র অভিযোগ আনেন গ্রামবাসীরা। প্রথমে তাঁদের শাস্তি বিধান করা হয়। পরে পরিবারটির পুরুষ সদস্যকেও একই ভাবে শারীরিক নির্যাতন করেন তাঁরা। চার জনকেই গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করাতে হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় চার জনকেই নিয়ে যাওয়া হয় দেওঘরের হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, গত শনিবার ২৪ সেপ্টেম্বর ঘটনাটি ঘটে। সেই দিনই খবর আসে পুলিশের কাছে। তবে স্থানীয় সরাইয়াহাট থানায় খবর যায় রবিবার। পুলিশ এই ঘটনায় নির্যাতিতদের বয়ান রেকর্ড করেছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয়েছে ছয় গ্রামবাসীকে। ঘটনাটির তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

witchcraft Jharkhand Dumka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE