Advertisement
০২ মে ২০২৪
Knife Attack

ঘুরতে যেতে অস্বীকার করায় বন্ধুদের হাতে আক্রান্ত যুবক, ছুরি নিয়ে হামলা, রেহাই পেল না পরিবারও

আদিত্যর দাবি, বন্ধুদের হাত থেকে কোনও রকমে পালিয়ে বাড়িতে ফেরেন। কিন্তু বন্ধুরাও ছুরি নিয়ে তাঁর পিছু ধাওয়া করে বাড়িতে ঢোকেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৩:৫০
Share: Save:

তিনি পড়তে বসবেন। তাঁদের সঙ্গে এখন বেরোতে পারবেন না। বন্ধুদের জোরাজুরিতেও এ কথাই জানিয়েছিলেন এক যুবক। কিন্তু তাতেই মেজাজ হারান বন্ধুরা। আর তার পরই তাঁর উপর ছুরি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। যুবক পালিয়ে বাড়িতে এলে তাঁর পিছু ধাওয়া করেন বন্ধুরা। এর পর বাড়িতে ঢুকে বন্ধুর পরিবারকেও মারধর করেন বলে অভিযোগ। বেঙ্গালুরুর ঘটনা।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত যুবকের নাম আদিত্য। তাঁর অভিযোগ, গত ৫ অগস্ট রাত সাড়ে ১০টা নাগাদ পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় হাঁটছিলেন। সেই সময় মুনেশ্বর মন্দিরের কাছে তিন বন্ধুর সঙ্গে দেখা হয় তাঁর। তখন তাঁরা আদিত্যকে তাঁদের সঙ্গে যাওয়ার কথা বলেন। কিন্তু আদিত্য বন্ধুদের জানিয়ে দেন, তিনি এখন যেতে পারবেন না। বাড়ি ফিরে পড়তে বসবেন। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন আদিত্যর বন্ধুরা। এর পর তাঁকে মারধর করতে শুরু করেন। ওই বন্ধুদের সঙ্গে আরও তিন যুবক যোগ দেন।

আদিত্যর দাবি, বন্ধুদের হাত থেকে কোনও রকমে পালিয়ে বাড়িতে ফেরেন। কিন্তু বন্ধুরাও ছুরি নিয়ে তাঁর পিছু ধাওয়া করে বাড়িতে ঢোকেন। আদিত্যর বাবা-মা হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁদেরও মারধর করা হয়। আদিত্যর বাড়িতে চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা বেরিয়ে আসেন। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ আসতেই হামলাকারীরা পালিয়ে যান। আদিত্যর অভিযোগের ভিত্তিতে পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এক জন পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Knife Attack bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE