Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gangster Tillu Tajpuriya

ধারালো অস্ত্র দিয়ে শরীরের একাধিক জায়গায় ১০০ বার কোপানো হয় গ্যাংস্টার টিল্লুকে!

জেল সূত্রে খবর, ১০০ বার কোপানো হয় টিল্লুকে। যত ক্ষণ পর্যন্ত ওঁর মৃত্যু হয়নি, তত ক্ষণ পর্যন্ত কুপিয়ে গিয়েছিলেন দীপকেরা। মাত্র দু’মিনিটের ‘অপারেশনে’ টিল্লুকে খতম করেন গোগী গ্যাংয়ের সদস্যরা।

Tihar jail

তিহাড় জেলের ভিতরেই খুন হন গ্যাংস্টার টিল্লু তাজপুরিয়া। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৩:২৭
Share: Save:

২ মে, ২০২৩। তিহাড় জেলে সেলের ভিতরেই ছিলেন গ্যাংস্টার টিল্লু তাজপুরিয়া। গোগী গ্যাংয়ের চার সদস্য রেলিংয়ে চাদর ঝুলিয়ে তা বেয়ে নীচে নেমে আসেন। কারারক্ষীদের নজর এড়িয়ে ঢুকে পড়েছিলেন টিল্লুর সেলে। তার পরই সেখান থেকে টেনে বার করা হয় টিল্লুকে।

প্রতিদ্বন্দ্বী গ্যাংয়ের চার সদস্য দীপক ওরফে তিতার, যোগেশ ওরফে টুন্ডা, রাজেশ এবং রিয়াজ খান তখন টিল্লুকে ঘিরে ফেলেছিলেন। নিজেকে গোগী গ্যাংয়ের হাত থেকে মুক্ত করতে যেতেই চার জন মিলে ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ বসাতে থাকেন টিল্লুর গলায়, মাথায়, পিঠে, বুকে। তবুও টিল্লু চার জনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর চেষ্টা করেছিল। কিন্তু একের পর এক কোপ মারতে থাকায় উঠে দাঁড়ানোর শক্তি হারিয়ে ফেলেছিলেন।

জেল সূত্রে খবর, ১০০ বার কোপানো হয় টিল্লুকে। যত ক্ষণ পর্যন্ত ওঁর মৃত্যু হয়নি, তত ক্ষণ পর্যন্ত কুপিয়ে গিয়েছিলেন দীপকেরা। মাত্র দু’মিনিটের ‘অপারেশনেই’ টিল্লুকে খতম করেন গোগী গ্যাংয়ের সদস্যরা। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। কী ভাবে টিল্লুকে টেনে বার করে একের পর এক কোপ মারা হচ্ছে, তা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। টিল্লুকে খতম করার পর আবার দীপকেরা নিজ নিজ সেলে ফিরে গিয়েছিলেন। পুলিশ মনে করছে, ২০২১ সালে আদালতের ভিতরে জিতেন্দ্র গোগীকে হত্যার অভিযোগ উঠেছিল টিল্লু এবং তাঁর গ্যাংয়ের বিরুদ্ধে। গোগীর মৃত্যু হলেও তাঁর গ্যাংয়ের বেশ কয়েক জন তিহাড় জেলেই বন্দি ছিলেন। গোগীর খুনের বদলা নিতেই টিল্লুকে কুপিয়ে খুন করা হয় জেলের ভিতরে। ২০১৬ থেকে তিহাড়ে বন্দি ছিলেন টিল্লু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster Murder Tihar Jail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE