Advertisement
০২ মে ২০২৪
Sidhu Moose wala

Moose Wala Murder: মুসে ওয়ালা খুনের জের, পঞ্জাবে জেলের ভিতরে গ্যাং-ওয়ার শুরু

এই গ্যাং-ওয়ারে এক ডজনেরও বেশি বন্দি আহত হয়েছেন বলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে ফিরোজপুর সেন্ট্রাল জেলের এক সূত্র।

সিধু মুসে ওয়ালা। ফাইল চিত্র।

সিধু মুসে ওয়ালা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৭:২৯
Share: Save:

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার খুনের পর থেকেই উত্তপ্ত পঞ্জাব। তার আঁচ পৌঁছে গিয়েছে ফিরোজপুর সেন্ট্রাল জেলের ভিতরেও। মুসে ওয়ালার খুনকে কেন্দ্র করে ওই জেলে সংঘর্ষে জড়াল দুই দল বন্দি। এই গ্যাং-ওয়ারে এক ডজনেরও বেশি বন্দি আহত হয়েছেন বলে সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে জেলের এক সূত্র।

ওই সূত্রের খবর, বন্দিদের একটি দল মুসে ওয়ালার খুনে বিরোধিতা করছিলেন। তখনই এই খুনকে সমর্থনকারী দলের মুখোমুখি হয়। মোবাইল ফোন কেড়ে নেওয়াকে কেন্দ্র করে প্রথমে বচসা শুরু হয় দু’পক্ষের। সেই বচসা একটা সময় হাতাহাতিতে পৌঁছয়।

যদিও জেল কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করেছেন। পাল্টা তাঁদের দাবি, গ্যাংস্টার মনপ্রীত সিংহ মান্নাকে মুসে ওয়ালার খুনের মামলায় নিজেদের হেফাজতে নিতে এসেছিল মানসা থানার পুলিশ। সেই ঘটনাকে কেন্দ্র করেই বন্দিদের দু’দলের মধ্যে সংঘর্ষ হয়।

পুলিশের সন্দেহ, মুসে ওয়ালাকে খুনের পিছনে হাত রয়েছে মনপ্রীতের। আর এক গ্যাংস্টার কুলবীর নারুয়ানাকে খুনের অভিযোগে জেল খাটছে মনপ্রীত। অন্য দিকে, মনপ্রীতের সমর্থনকারী এক বন্দির দাবি, মানসা থেকে পুলিশ আসার পর বিরোধী গোষ্ঠী তাদের কাছে জানায়, মুসে ওয়ালা খুনে মনপ্রীত জড়িত। আর এই ঘটনাকে কেন্দ্র করেই জেলের ভিতরে গ্যাং-ওয়ারের চেহারা নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE