Advertisement
১৮ মে ২০২৪
Crime

বন্ধুর জন্মদিনের পার্টিতে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার তিন নাবালক-সহ ছ’জন

১৫ বছরের এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৬ জনের বিরুদ্ধে। ধৃতদের মধ্যে ৩ নাবালক। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৪:৫৫
Share: Save:

বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে গণধর্ষণের শিকার হল ১৫ বছরের এক নাবালিকা। এমন অভিযোগ উঠেছে মুম্বইয়ের এনএম জোশী মার্গ থানা এলাকায়। গ্রেফতার করা হয়েছে ৬ জনকে। ধৃতদের মধ্যে রয়েছে নাবালিকার এক বন্ধুও।

পুলিশ সূত্রে খবর, গত ২৩ ডিসেম্বর রাতে এই ঘটনা ঘটে। অভিযুক্তরা নির্যাতিতার পূর্বপরিচিত বলে দাবি করেছে পুলিশ। এক বন্ধুর জন্মদিনের পার্টিতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিল ওই নাবালিকা। এক বন্ধুর সঙ্গে বেরিয়েছিল সে। জন্মদিনের পার্টিতে ছিলেন আরও ৫ জন। সেখানে নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। রাতে নাবালিকার চিৎকার শুনে স্থানীয় থানায় খবর দেন এলাকার বাসিন্দারা। এর পর পুলিশ গিয়ে ওই নাবালিকাকে উদ্ধার করে।

পকসো আইনে ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ধৃতদের মধ্যে ৩ নাবালককে হোমে পাঠানো হয়েছে। ধৃত অপর ৩ যুবককে শুক্রবার আদালতে পেশ করা হয়। তাঁদের ৩০ ডিসেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE