Advertisement
০৬ মে ২০২৪
Manhole

জমা জলে পড়ে যাওয়া প্রতিবন্ধী দাদাকে তুলতে গিয়ে নিজেই খোলা ম্যানহোলে! মৃত্যু বালিকার

বৃষ্টিতে জলমগ্ন ছিল রাস্তা। দাদা এবং বোন বাজার থেকে বাড়ি ফেরার পথে ঘটল অঘটন। দাদাকে বাঁচাতে গিয়ে ম্যানহোলে পড়ে মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর।

Girl passed away after fell into open manhole in Telangana

মৃতার নাম মৌনিকা। ৯ বছরের মৌনিকা খোলা ম্যানহোলে পড়ে যায় শনিবার সকালে। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
সেকেন্দরাবাদ শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৬:৩৫
Share: Save:

বাজার থেকে সব্জি কিনে বাড়ি ফিরছিল ৯ বছরের খুদে। বুঝতে পারেনি সামনেই অপেক্ষা করছে ‘মৃত্যুফাঁদ’। খোলা ম্যানহোলে পড়ে গিয়ে মৃত্যু হল চতুর্থ শ্রেণির ছাত্রীর। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার সেকেন্দরাবাদে।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মৌনিকা। ৯ বছরের মৌনিকা খোলা ম্যানহোলে পড়ে যায় শনিবার সকালে। বেশ কিছু ক্ষণ ধরে তাকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয়রা। খবর পেয়ে ছুটে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি দল। বেশ কিছু ক্ষণের চেষ্টায় মৌনিকাকে ম্যানহোল থেকে উদ্ধার করে তারা। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় হাসপাতালে। কিন্তু মৃত্যু হয় ওই বালিকার। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন মৌনিকার সঙ্গে তার এক দাদা ছিল। তাঁদের কথায়, ‘‘প্রথমে মেয়েটির দাদা ম্যানহোলে পড়ে যায়। তাকে তোলার জন্য এগিয়ে যায় ওই খুদে। কিন্তু পা ফসকে সে-ও ম্যানহোলে পড়ে যায়। কয়েক মুহূর্তের মধ্যে এই ঘটনা ঘটে যায়। সবাই ছুটে যাই।’’

জানা গিয়েছে, মৌনিকার দাদা প্রতিবন্ধী। সে বেঁচে গিয়েছে। কিন্তু মৌনিকা ম্যানহোলের ভিতরে তলিয়ে গিয়েছিল। তবে পুলিশ জানাচ্ছে মেয়েটির দাদা ম্যানহোলের ভিতরে পড়ে গিয়েছিল না কি পাশে পা ফসকে পড়ে যায়, সেটা এখনও স্পষ্ট নয়। প্রশাসনের তরফে মৃতের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

গত কয়েক দিন ধরে তেলঙ্গানায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত চলছে। হায়দরাবাদের বেশ কয়েকটি জায়গায় লাল সতর্কতা জারি হয়েছে। তার মধ্যে এমন দুর্ঘটনায় শোকের আবহ এলাকায়। শোকপ্রকাশ করেছেন হায়দরাবাদের মেয়র গড়ওয়াল বিজয়লক্ষ্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manhole Death Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE