Advertisement
০২ মে ২০২৪
Uttar Pradesh

প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, রাগের বশে নাবালিকাকে গলা টিপে খুন করার অভিযোগ মহিলার বিরুদ্ধে

পুলিশ সূত্রে খবর, ১১ বছরের নাবালিকার সঙ্গে কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় রুবির। অশান্তির সময় রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২৫
Share: Save:

প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েছিল নাবালিকা। কিন্তু ঝগড়ার সময় রাগ সামলাতে পারেননি মহিলা প্রতিবেশী। ১১ বছর বয়সি নাবালিকাকে গলা টিপে খুন করে ফেলেন তিনি। শনিবার ঘটনাটি উত্তরপ্রদেশের ফিরোজাবাদ জেলার রায়পুরা গ্রামের ঘটনা। অভিযুক্তের নাম রুবি।

পুলিশ সূত্রে খবর, ১১ বছরের নাবালিকার সঙ্গে কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় রুবির। অশান্তির সময় রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। রাগের বশে নাবালিকার গলা চেপে ধরেন তিনি। অভিযোগ, রুবি এত জোরে গলা টিপে ধরেছিলেন যে ঘটনাস্থলেই অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে নাবালিকা।

অচেতন অবস্থায় উদ্ধার করে সঙ্গে সঙ্গে নাবালিকাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, রুবির বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন নাবালিকার বাবা-মা। সেই অভিযোগের ভিত্তিতে রুবিকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Neighbor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE