Advertisement
২৫ জুলাই ২০২৪
Plane Crash

বিমানবন্দর থেকে ওড়ার পর গোত্তা খেয়ে ঝাড়খণ্ডে বাড়ির উপর পড়ল বিমান! ভিডিয়ো প্রকাশ্যে

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বৃহস্পতি বার বিকেল সাড়ে ৪টে নাগাদ বিমানটি ওড়ার পরই যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। বিমানের প্রপেলার কাজ করা বন্ধ করে দেয়।

Plane crashed in Dhanbad

বাড়ির ভিতরে ঢুকে পড়েছে বিমানটি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১১:২৫
Share: Save:

বিমানবন্দর থেকে ওড়ার পর ৫০০ মিটারের মধ্যে ভেঙে পড়ল একটি গ্লাইডার বিমান। গোত্তা খেয়ে আছড়ে পড়ল জনবসতি এলাকায় একটি বাড়ির উপর। এই ঘটনায় পাইলট এবং ওই বিমানের আরও এক সওয়ারি গুরুতর জখম হয়েছেন। সেই দুর্ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি ঝাড়খণ্ডের ধানবাদের। শহরের বারওয়াডা বিমানবন্দর থেকে উড়েছিল বিমানটি। দুই আসনের এই বিমানে পাইলট ছাড়া কুশ সিংহ নামে বছর চোদ্দোর এক কিশোর ছিল। পুলিশ সূত্রে খবর, ধানবাদে মামার বাড়িতে বেড়াতে এসেছিল কুশ। বারওয়াডা বিমানবন্দর থেকে ওই ছোট বিমানে চেপেছিল সে। ‘জয় রাইড’-এর জন্য একটি বেসরকারি সংস্থা এই গ্লাইডার বিমান পরিষেবা চালায়।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বৃহস্পতি বার বিকেল সাড়ে ৪টে নাগাদ বিমানটি ওড়ার পরই যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। বিমানের প্রপেলার কাজ করা বন্ধ করে দেয়। ফলে পাইলট নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তিনি বিমানটিকে নিরাপদে অবতরণের চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। ওড়ার পর ৫০০ মিটারের মধ্যে একটি বাড়ির উপর আছড়ে পরে বিমানটি। পুলিশ জানিয়েছে, বিরসা মুন্ডা পার্কের কাছে নীলেরশ কুমার নামে এক ব্যক্তির বাড়ির উপর ভেঙে পড়ে বিমানটি। সেই সময় বাড়ির বাইরে খেলছিল নীলেশের সন্তানরা। অল্পের জন্য তারা বেঁচে গিয়েছে। নীলেশের পরিবারের কেউ আহত হননি ঠিকই, তবে বিমানটি গোত্তা মেরে বাড়ির ভিতরে ঢুকে পড়ায় পাইলট এবং সওয়ারি গুরুতর জখম হয়েছেন। সেই ঘটনার ভয়ানক একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash Dhanbad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE