Advertisement
১০ জুন ২০২৪

সরকারি আধিকারিককে মারধর পটনায়, গুরুতর জখম হয়ে হাসপাতালে, অভিযুক্ত লালু-ঘনিষ্ঠ

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম অরবিন্দ কুমার। তিনি গোপালগঞ্জের বাসিন্দা। গয়া জেলায় এক সরকারি দফতরে কর্মরত।

লালুপ্রসাদ যাদব।

লালুপ্রসাদ যাদব। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১২:২৯
Share: Save:

পটনায় এক সরকারি আধিকারিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল লালুপ্রসাদ যাদবের এক ঘনিষ্ঠের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাঁকে দিল্লিতে স্থানান্তিরত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম অরবিন্দ কুমার। তিনি গোপালগঞ্জের বাসিন্দা। গয়া জেলায় এক সরকারি দফতরে কর্মরত। পরিবারের দাবি, এই হামলায় অরবিন্দের চোখ এবং শরীরে বেশ কয়েকটি জায়গায় গুরুতর আঘাত লেগেছে। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দিল্লিতে স্থানান্তরিত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম তনুজ যাদব। স্থানীয়দের দাবি, এই তনুজ বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা লালুপ্রসাদ যাদবের ঘনিষ্ঠ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গাড়ি নিয়ে রেষারেষির জেরেই ঝামেলার সূত্রপাত দু’পক্ষের। দানাপুরের পুলিশ সুপার অভিনব ধীমান জানিয়েছেন, এই মামলায় অভিযুক্তের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। কিন্তু অভিযুক্ত বেপাত্তা। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আক্রান্ত ব্যক্তি অরবিন্দের ভাই বিজয় জানিয়েছেন, পটনাতে ব্যক্তিগত কাজের জন্য এসেছিলেন তাঁর দাদা। বোরিং রোডের সামনে কিছু মাদকাসক্ত ব্যক্তি তাঁদের গাড়ির চাবি কেড়ে নেওয়ার চেষ্টা করেন। প্রতিবাদ করলে অরবিন্দকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বিহার বিজেপির মুখপাত্র কুন্তলকৃষ্ণের অভিযোগ, রাজ্যে আবার ‘জঙ্গলরাজ’ ফিরে এসেছে। লালুপ্রসাদের আত্মীয় বলে পুলিশও এখনও পর্যন্ত কোনও পদক্ষেপ করছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE