Advertisement
০৬ মে ২০২৪
marriage

Death: বন্ধুর থেকে বন্দুক নিয়ে উল্লাসে মাতলেন বর, গুলিতে মৃত্যু বন্ধুরই!

বন্ধু বাবুলাল যাদবের কাছ থেকে বন্দুক নিয়েছিলেন মণীশ মদেশিয়া। নিজের বিয়ের উদ্‌যাপনের সময় শূন্যে গুলি ছুড়তেই ছিটকে বাবুলালের গায়ে লাগে।

গুলি চালানোর ঘটনার সেই মুহূর্ত। ছবি সৌজন্য টুইটার।

গুলি চালানোর ঘটনার সেই মুহূর্ত। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৭:৫০
Share: Save:

বিয়ের আনন্দ মুহূর্তেই শোকের আবহে বদলে গেল। বন্ধুরই ছোড়া গুলিতে মৃত্যু হল আর এক বন্ধুর। ঘটনাটি উত্তরপ্রদেশের সোনভদ্রের।

ঘোড়ার গাড়িতে চেপে বিয়ে করতে যাচ্ছিলেন মণীশ মদেশিয়া নামে এক যুবক। তাঁর গাড়িকে ঘিরে দাঁড়িয়েছিলেন বরযাত্রীরা। বিয়ের মুহূর্ত উদ‌্‌যাপন করার জন্য হাতে দেশি বন্দুক তুলে নেন মণীশ। তার পর শূন্যে গুলি ছোড়েন। সবাই যেখন বিয়ের আনন্দে মেতে, মণীশের গুলি ছোড়ার পর পরই হঠাৎ ভিড়ের মধ্যে থেকে এক ব্যক্তিকে মাটিতে লুটিয়ে পড়তে দেখা গেল।

আচমকা এমন ঘটনায় সবাই থতমত খেয়ে গিয়েছিলেন। কী ভাবে হল বুঝতেই পারছিলেন না উপস্থিত বরযাত্রীরা। পরে দেখা যায় গুলিবিদ্ধ হয়েছেন ওই ব্যক্তি। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বাবুলাল যাদব। তিনি মণীশের বন্ধু। যে বন্দুক দিয়ে শূন্যে গুলি ছুড়েছিলেন মণীশ। সেই বন্দুকটি বাবুলালের। মৃতের পরিবার মণীশের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তার পরই গ্রেফতার করা হয় মণীশকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

marriage Uttar Pradesh Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE