Advertisement
০১ মে ২০২৪
Groom Runs Away

মালাবদলের ঠিক আগেই মনে পড়ে আগেও তো বিয়ে করেছেন! ছাঁদনতলা ছেড়ে বাইকে বেপাত্তা বর

বিয়ের দিন বরযাত্রীদের নিয়ে নির্দিষ্ট সময়ে বিয়ের মণ্ডপে পৌঁছন বর। কনের পরিবার তাঁকে বরণ করে নেন। এর পরে বাইক নিয়ে মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তিনি।

image of wedding

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৮:৪৯
Share: Save:

মালাবদল তখনও বাকি ছিল। বিয়ের মণ্ডপ থেকে আচমকাই বেরিয়ে গেলেন বর। তার পর যদিও আর তাঁর দেখা মেলেনি। ঘণ্টার পর ঘণ্টা কেটে গেলেও ফেরেননি বর। সেই নিয়ে বর এবং কনেপক্ষের বচসা ওঠে চরমে। শেষে পুলিশি হস্তক্ষেপে বিষয়টি মেটে। যদিও বর আর ফেরেননি। মধ্যপ্রদেশের সিধি জেলার ঘটনা।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, বর মাসুরিহা গ্রামের বাসিন্দা। কনে ডোল কোঠারে থাকেন। দুই পরিবার মিলে তাঁদের বিয়ে ঠিক করেন। তিলক উৎসব আগেই হয়ে গিয়েছিল। বিয়ের দিন বরযাত্রীদের নিয়ে নির্দিষ্ট সময়ে বিয়ের মণ্ডপে পৌঁছন বর। কনের পরিবার তাঁকে বরণ করে নেন। এর পরে বাইক নিয়ে মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তিনি।

এর পর মালাবদলের সময় হয়ে গেলেও বর ফেরেনি। ঝামেলা শুরু করে কনের পরিবার। তার পরেই তাদের তরফে অভিযোগ ওঠে, আগেই কোর্টে অন্য এক তরুণীকে বিয়ে করেছেন তরুণ। তাঁর বাবা সব জেনেও অন্য জায়গায় বিয়ে ঠিক করেন। কনের এক আত্মীয়ের অভিযোগ, বিয়ে করতে এসে আগের বিয়ের কথা মনে পড়ে গিয়েছে বরের। তার পরই পালিয়েছেন তিনি। এ সব নিয়ে দুই পক্ষের ঝামেলা শুরু হয়। পুলিশ এসে হস্তক্ষেপ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Elope Madhyapradesh Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE