Advertisement
০৩ মে ২০২৪
Viral News

‘উপহার লাগবে না, মোদীকে ভোট দিন’, বিয়ের কার্ডে অতিথিদের অনুরোধ বরের বাবার

ছেলের বিয়ে আগামী ৪ এপ্রিল। তার আগে বিয়ের কার্ড ছাপিয়ে অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন বরের বাবা। সকলের কাছে উপহারের পরিবর্তে ভোট দেওয়ার অনুরোধ করেছেন তিনি।

Groom’s father asks for votes to BJP from wedding guests

বিয়ের কার্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন বরের বাবা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ০৯:৩৩
Share: Save:

বিয়ের কার্ডে অতিথিদের কোনও ‘উপহার’ না আনার অনুরোধ করেছেন বরের বাবা। আজকাল অনেক কার্ডেই এই ধরনের অনুরোধ থাকে। অনেকে আবার আমন্ত্রণের সময়ে সৌজন্যের খাতিরে মুখেও বলে দেন, উপহার না আনার কথা। কিন্তু তেলঙ্গানার ওই বিয়ের কার্ডে অন্য ছবি দেখা গিয়েছে। বরের বাবা উপহার না আনতে বলে অন্য জিনিস চেয়েছেন অতিথিদের কাছ থেকে। সকলকে বিজেপির চিহ্নে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

তেলঙ্গানার সঙ্গারেড্ডী এলাকার ঘটনা। সাই কুমার এবং মহিমা রানির বিয়ের কার্ডের ছবি সমাজমাধ্যমেও ভাইরাল হয়ে গিয়েছে। তাতে বরের বাবা লিখেছেন, ‘‘আমার ছেলের বিয়েতে আপনাদের আমন্ত্রণ রইল। দয়া করে কোনও উপহার বয়ে আনবেন না। শুধু আপনারা সকলে আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভোট দেবেন। তা হলেই হবে। ওটাই আমার ছেলের বিয়ের উপহার।’’ আগামী ৪ এপ্রিল বিয়ের দিন স্থির হয়েছে।

বরের বাবার নাম ননিকান্তি নরসিংহালু। তিনি বিজেপি সমর্থক হিসাবে পরিচিত। ছেলের বিয়ের কার্ডেও দলের প্রতি এবং দলনেতা মোদীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন তিনি।

এই বিয়ের কার্ডের ছবি সমাজমাধ্যমে চর্চার কেন্দ্রে উঠে এসেছে। অনেকে বরের বাবার এমন অভিনব চাহিদা দেখে মজা পেয়েছেন। অনেকে আবার প্রশ্ন তুলেছেন কার্ডের ধরন নিয়ে। বিয়ের কার্ডকে কেন দলের প্রচারের মাধ্যম হিসাবে ব্যবহার করা হচ্ছে, বিরোধীরা সেই প্রশ্ন তুলেছেন। যা নিয়ে বিতর্ক থামছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Wedding Wedding Card BJP PM Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE