Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vijay Rupani

বক্তৃতার মাঝেই মঞ্চে জ্ঞান হারালেন গুজরাতের মুখ্যমন্ত্রী, আমদাবাদের হাসপাতালে ভর্তি

প্রশাসন সূত্রে জানানো হয়েছে, রবিবার বডোদরার নিজামপুরা এলাকায় এক জনসভায় গিয়েছিলেন রূপাণী।

বিজয় রূপাণী।

বিজয় রূপাণী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বডোদরা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৩৫
Share: Save:

বডোদরার এক জনসভায় বক্তৃতা করার মাঝেই মঞ্চের উপর অচৈতন্য হয়ে পড়লেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। আচমকা এ রকম হওয়ায় উপস্থিত সকলেই হতভম্ব হয়ে যান। তড়িঘড়ি তাঁকে বিমানে করে আমদাবাদে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

সরকারি সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর রক্তচাপ এবং সুগারের মাত্রা হঠাৎ করে কমে যাওয়ার কারণেই এই বিপত্তি ঘটেছে। তিনি আপাতত স্থিতিশীল আছেন বলেই জানিয়েছে ওই সূত্র। তবে কোনও রকম ঝুঁকি না নিয়েই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রূপাণীকে। চিকিৎসকরা সেখানে তাঁর শারীরিক অবস্থার পরীক্ষার করবেন বলে জানা গিয়েছে।

প্রশাসন সূত্রে জানানো হয়েছে, রবিবার বডোদরার নিজামপুরা এলাকায় এক জনসভায় গিয়েছিলেন রূপাণী। মঞ্চে উঠে তিনি বক্তৃতা শুরু করেন। তিনি জানান, গুজরাত সরকার ধর্মান্তরণ বিরোধী আইন খুব শীঘ্রই আনবে। এ ছাড়া রাজ্যের উন্নয়ন নিয়েও কথা বলছিলেন। তার মাঝেই হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলেন। বিজেপি নেতা ভরত ডাঙ্গের বলেন, “মুখ্যমন্ত্রী কথা বলতে বলতেই অচৈতন্য হয়ে পড়ে যাচ্ছিলেন। সেই সময় তাঁর দেহরক্ষী মুখ্যমন্ত্রীকে ধরে ফেলেন। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে বিমানে আমদাবাদ নিয়ে যাওয়া হয়েছে।” ডাঙ্গের আরও জানান, গত কয়েক দিন ধরে রূপাণীর শরীর ভাল যাচ্ছিল না। কিন্তু তার মধ্যেও শনিবার জামনগরে এবং রবিবার বডোদরায় জনসভা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chief minister Gujarat Vijay Rupani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE